সোমবার ২৪ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » » ‘যদি একদিন’ ও রাজকে শুভকামনা জানালেন ফারুকী



‘যদি একদিন’ ও রাজকে শুভকামনা জানালেন ফারুকী


বাংলা নিউজ ব্যাংক :
07.03.2019

নিউজ ডেস্ক: আগামীকাল ৮ মার্চ নারী দিবসে সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘যদি একদিন’ ছবিটি। এরই মধ্যে ছবির ব্যাপক প্রচার-প্রচারণা চালাতে দেখা গেছে নির্মাতা, শিল্পী ও কলাকুশলীদের। এবার ছবিটির জন্য শুভকামনা জানালেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

নিজের ফেসবুকে এই নির্মাতা লিখেছেন, অনেক শুভকামনা মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। আমি সবসময়ই আমার ভাই-ব্রাদারদের নিয়ে কথা কম বলার চেষ্টা করি, পাছে স্বজনপ্রীতি হয়ে যায়! তবু অল্প করে কিছু কথা বলা যায়। বুড়া হইলে বাকী কথা বলা যাবে।

তিনি আরও লিখেছেন, আমি তোর (রাজ) ছবির ক্যাম্পেইনের পোস্ট দেখি, তোর ছুটে চলা দেখি, আর আবেগ এসে আমাকে আক্রান্ত করে। আমার সব ভাই-ব্রাদারদের ক্ষেত্রেই হয়তো আমার এরকম হয়। শুধু মনে হয় এইতো সেদিন আমার বাসায় আসলি। আরও হ্যাংলা, আরও দুর্বল, চোখে স্বপ্ন। আর আজকে তোর ছবি মুক্তির কাজ নিয়ে দিনরাত দৌড়ঝাঁপ। মানুষের স্বপ্নপূরণ হবে, মানুষ তার স্বপ্নের কাজটা করবে, এর চেয়ে সুন্দর আর কি চাইতে পারে মানুষ? যদি একদিনের জন্য অনেক অনেক শুভকামনা।

উল্লেখ্য, বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছেন তাহসান খান, শ্রাবন্তী (কলকাতা), তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।
আর ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি