সোমবার ২৪ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » Breaking » স্বাস্থ্য ‍সুরক্ষায় শতভাগ নিরাপদ খাদ্যের বিকল্প নেই: খাদ্যমন্ত্রী



স্বাস্থ্য ‍সুরক্ষায় শতভাগ নিরাপদ খাদ্যের বিকল্প নেই: খাদ্যমন্ত্রী


বাংলা নিউজ ব্যাংক :
07.03.2019

নিউজ ডেস্ক: স্বাস্থ্য সুরক্ষায় ও সুস্থ জীবনের জন্য শতভাগ নিরাপদ খাদ্যের কোনও বিকল্প নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, ‘নিরাপদ খাদ্য নিশ্চিতে সরকার দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছে। কোনোভাবেই খাদ্যে ভেজাল শব্দটি রাখা যাবে না। সুস্থ ও ভালোভাবে বেঁচে থাকার জন্য ভেজালমুক্ত খাদ্য সব থেকে বেশি প্রয়োজন।’

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়াম হল রুমে নিরাপদ খাদ্য আইন-২০১৩ বাস্তবায়নে সচেতনতা শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ‘নিরাপদ খাদ্য নিশ্চিতে সরকারের পাশাপাশি সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে।’

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও জেলা প্রশাসন আয়োজিত নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্য বক্তব্য রাখেন— খাদ্য অধিদফতরের মহাপরিচালক আরিফুর রহমান অপু, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মাহফুজুর রহমান, রাজশাহী আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মনিরুজ্জামান, পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুবুর রহমান প্রমুখ।

এর আগে সকালে জেলা প্রশাসনের আয়োজনে একটি র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক হয়ে সদর উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি