সোমবার ২৪ জানুয়ারী ২০২২



‘রন্ধন শিল্পের’ পথিকৃৎদের স্বীকৃতি জানালো এসিআই


বাংলা নিউজ ব্যাংক :
07.03.2019

নিউজ ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবস-২০১৯ উপলক্ষে ‘রন্ধন শিল্প’র প্রথিকৃৎদের স্বীকৃতি জানিয়েছে দেশের অন্যতম সেরা ব্র্যান্ড এসিআই পিওর। দেশের রন্ধন শৈলীকে শিল্পের মর্যাদায় অধিষ্ঠিত করতে যে সকল মহীয়সী নারী কয়েক দশক ধরে অবদান রেখে চলছেন তাদের সম্মাননা স্বরূপ এ অনুষ্ঠানের আয়োজন করে এসিআই।

অনুষ্ঠানে বাংলাদেশের কালিনারী শিল্পের পুরধা প্রয়াত সিদ্দিকা কবিরকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করা হয় এবং মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়। দেশের কালিনারী শিল্পের অগ্রদূত অন্যান্য রন্ধন বিশেষজ্ঞদের মধ্যে কল্পনা আক্তার, কেকা ফেরদৌসী, নাহিদ ওসমান ও নাজমা আক্তারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানে এ শিল্পের প্রসারে বিভিন্ন হোম বেকার্স, হোম মেইড ফুড, হোম ক্যাটারিং ও অনলাইন ফুড সেলারদের অবদান স্মরণ করা হয়।

আমন্ত্রিত রন্ধন শিল্পিরা এসিআইয়ের এ উদ্যোগকে সাধুবাদ জানান ও এ শিল্পের বিকাশে এসিআই’র সহযোগিতা প্রত্যাশা করেন।এসিআই কর্তৃপক্ষও তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এসিআই সেন্টারের কনফারেন্স হলে আয়োজিত এ অনুষ্ঠানের উদ্বোধন করেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর। এছাড়া অনুষ্ঠানে কোম্পানির ব্যবসা পরিচালক অনুপ কুমার সাহাসহ বিভিন্ন ব্যবসায়ের বিজনেস ম্যানেজার ও এসিআই-এর নারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি