সোমবার ২৪ জানুয়ারী ২০২২



এবার কোমল পানীয় ভেবে অ্যাসিড পান, প্রাণ গেল স্কুল ছাত্রীর


বাংলা নিউজ ব্যাংক :
08.03.2019

ডেস্ক রিপোর্ট: কোমল পানীয় ভেবে অ্যাসিড পান করায় প্রাণ গেল পঞ্চম শ্রেণির এক ছাত্রীর। স্কুল কর্তৃপক্ষ ও এক সহপাঠীর পরিবারের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছে নিহত ছাত্রীর পরিবার। নির্মম এ ঘটনা ঘটেছে ভারতের নয়াদিল্লির দীপ ভারতী পাবলিক স্কুলে। এগারো বছর বয়সী নিহত ওই ছাত্রীর নাম সঞ্জনা।

ভারতীয় একটি দৈনিক বলছে, মঙ্গলবার দুপুরে শ্রেণিকক্ষে বসে টিফিন খাচ্ছিল সঞ্জনা। সেই সময় চতুর্থ শ্রেণির এক ছাত্রী কক্ষে প্রবেশ করে। তার সঙ্গে থাকা কোল্ড ড্রিঙ্কসের বোতলে অজান্তে অ্যাসিড ঢালা ছিল। সহপাঠীর বোতল থেকে পানীয় গলায় ঢালার সঙ্গে সঙ্গে যন্ত্রণায় চিৎকার করে ওঠে সঞ্জনা। মেঝেতে পড়ে গিয়ে সে ছটফট করতে শুরু করে।

সহপাঠীরা বিষয়টি স্কুলের শিক্ষিকাদের জানানোর পর কর্তৃপক্ষ সঞ্জনাকে স্থানীয় জিটিবি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। চিকিৎসকরা দ্রুত ব্যবস্থা নেয়া সত্ত্বেও রাতে হাসপাতালে মারা যায় ওই কিশোরী। পুলিশ ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এ ঘটনায় স্কুল কর্তৃপক্ষ এবং চতুর্থ শ্রেণির সেই ছাত্রীর পরিবারের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ দায়ের করেছে সঞ্জনার পরিবার। সিসিটিভি ফুটেজে সঞ্জনাকে তার সহপাঠীদের সঙ্গে টিফিন খেতে দেখা যায়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি