সোমবার ২৪ জানুয়ারী ২০২২



অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তান ওয়ানডে দলে চমক


বাংলা নিউজ ব্যাংক :
09.03.2019

নিউজ ডেস্ক: আসন্ন বিশ্বকাপকে সামনে কিছু পরিবর্তন নিয়েই অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৬ জনের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। চমক হিসেবে যুক্ত হয়েছেন অভিজ্ঞ উমর আকমল। এছাড়া, অধিনায়ক সরফরাজ আহমেদ ও ফখর জামান সহ মূল ৬ খেলোয়াড়কে বিশ্রামে রেখে সুযোগ দেওয়া হয়েছে অপেক্ষাকৃত তরুণদের।

ফখর জামান, সরফরাজ, বাবর আজম, হাসান আলী, শাদাব খান এবং শাহিন শাহ আফ্রিদিদের বিশ্রামে রেখে ঘোষিত স্কোয়াডে ডাক পেয়েছেন মোহাম্মদ আব্বাস। কিন্তু জায়গা হারিয়েছেন হুসেন তালাত এবং ইনজুরির কারণে বাইরে রাখা হয়েছেন অভিজ্ঞ মোহাম্মদ হাফিজকে। এছাড়া, দলে জায়গা পেয়েছেন হারিস সোহেল, জুনায়েদ খান, ইয়াসির শাহ এবং দীর্ঘ বিরতির পর উমর আকমল।

নতুন স্কোয়াডে চমক হিসেবে দীর্ঘদিন পর ডাক পেয়েছেন অভিজ্ঞ উমর আকমল। এছাড়া, প্রথমবারের মতো ডাক পেয়েছেন আব্বাস, আবিদ আলী, মোহাম্মদ হাসনাইন এবং শাদ আলী।

মূল অধিনায়কের অনুপস্থিতিতে নেতৃত্বে থাকবেন ২৭৯ ওয়ানডে ম্যাচের অভিজ্ঞতাসম্পন্ন ৩৭ বছর বয়সী অলরাউন্ডার শোয়েব মালিক।

আগামী ২২ মার্চ থেকে সংযুক্ত আরব আমিরাতে বসবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের ওয়ানডে দল:
শোয়েব মালিক (অধিনায়ক), আবিদ আলী, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, জুনায়েদ খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্নদ আমির, মোহাম্মদ হাসনাইন, মোহম্মদ রিজওয়ান, সাদ আলী, শান মাসোদ, উমর আকমল, উসমান শিনওয়ারি, ইয়াসির শাহ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি