মঙ্গলবার ১১ মে ২০২১
  • প্রচ্ছদ » রাজনীতি » ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক-নার্সদের পিপিই-মাস্ক দিলো যুবলীগ



ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক-নার্সদের পিপিই-মাস্ক দিলো যুবলীগ


বাংলা নিউজ ব্যাংক :
03.06.2020

নিউজ ডেস্ক: করোনাভাইরাসের বিরুদ্ধে ফ্রন্টলাইন যোদ্ধা চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে আওয়ামী যুবলীগ।

সম্প্রতি ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) , মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ এসব সামগ্রী ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের হাতে তুলে দেয়া হয়।

হস্তান্তর করেন যুবলীগ নেতা জহির উদ্দিন খসরু, মো. আকরাম হোসেন, ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, আসাদুজ্জামান, আরিফুল ইসলাম, অ্যাডভোকেট গোলাম কিবরিয়া, আল আমিন প্রমুখ।

নিজেদের বাসভবন থেকে এসব সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগের দেয়া সামগ্রীর মধ্যে রয়েছে ১ হাজার পিপিই, ৫ হাজার মাস্ক এবং ৫ হ্যান্ড স্যানিটাইজার।

এসময় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, করোনার এই দুর্যোগে স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে থেকে লড়াই করে যাচ্ছেন। তাদের পেশাদারিত্ব ও নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিয়েছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার কারণে সারাদেশে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন যুবলীগ মাঠে থাকবে।

এসময় ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, করোনার এই সময়ে স্বাস্থ্যকর্মীদের প্রতিটি সদস্য নিজ নিজ অবস্থান থেকে সাহসের সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন। যুবলীগ যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে, আমরা মনে করি, করোনাযুদ্ধে চিকিৎসকরা একা নন, গোটা দেশ পাশে আছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি