মঙ্গলবার ১১ মে ২০২১
  • প্রচ্ছদ » Lead 2 » চাঁদপুরে আ. লীগ নেতা হত্যা মামলায় বিএনপিকর্মী গ্রেফতার



চাঁদপুরে আ. লীগ নেতা হত্যা মামলায় বিএনপিকর্মী গ্রেফতার


বাংলা নিউজ ব্যাংক :
03.06.2020

নিউজ ডেস্ক: চলমান করোনা সংকটেও থেমে নেই বিএনপি নেতৃবৃন্দের অপরাধ প্রবণতা। একের পর এক অপকর্ম করে বিতর্কের জন্ম দিচ্ছেন তারা। তারই ধারাবাহিকতায় এবার চাঁদপুর সদরে আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ভুট্টু হত্যা মামলার প্রধান আসামি হামিদুর রহমান ওরফে সোহাগ খানকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জুন) রাতে তাকে শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। আটক সোহাগ স্থানীয় বিএনপির রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৮ মে দিবাগত রাতে কুমারডুগি নিজ বাড়িতে যাওয়ার পথিমধ্যে চাঁদপুর সদর শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ব্যবসায়ী আজিজুর রহমান ভুট্টুকে দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরদিন ১৯ মে ভুট্টুর স্ত্রী চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলায় এজাহার নামীয় আসামীদের মধ্যে মুনসুর খান, মোস্তফা খান কালু ও সুমন খানকে ২০ মে মডেল থানা ও গোয়েন্দা পুলিশ যৌথ অভিযানে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার এজাহার নামীয় ৩ আসামীর ৭ দিনের রিমান্ডের আবেদন করা হলে ভার্চুয়াল আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে জানতে মামলার তদন্ত কর্মকর্তা সদর মডেল থানার এসআই রাশেদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আসামি সোহাগ খান হত্যাকাণ্ডের পর গা ঢাকা দিয়েছিল। সে আতঙ্কিত হয়ে ভোলাসহ বেশ কয়েক স্থানে পালিয়ে থাকে। গতকাল (২ জুন) বিকেলে নিজ থেকে আত্মসমর্পণ করার জন্য চাঁদপুর আসলে তাকে গ্রেফতার করা হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি