মঙ্গলবার ১১ মে ২০২১



করোনায় আক্রান্ত হলেন বেগম খালেদা জিয়া!


বাংলা নিউজ ব্যাংক :
03.06.2020

নিউজ ডেস্ক: দুর্নীতি মামলায় দুবছরের অধিক সময় কারাবাসের পর গত ২৫ মার্চ মুক্তি পেয়ে রাজধানীর গুলশানের বাড়ি ফিরোজায় হোম কোয়ারেন্টিনে আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সতর্কতা অবলম্বন করে বাসায় থেকে তিনি শরীর ব্যথা, আথ্রাইটিস ও ডায়াবেটিসের চিকিৎসা নিচ্ছেন। কিন্তু এতো সতর্কতার পরও করোনা পজিটিভ হয়েছেন বেগম জিয়া। ধারণা করা হচ্ছে, মির্জা ফখরুল, মান্না অথবা আব্দুল আউয়াল মিন্টুর মাধ্যমে বেগম জিয়ার শরীরে করোনা সংক্রমিত হয়েছে।

এদিকে জানা গেছে, হঠাৎ করে বেগম জিয়ার শরীরে করোনা শনাক্ত হওয়ায় আতঙ্কে দিনানিপাত করছে ফিরোজায় বসবাসকারী বেগম জিয়ার বোন সেলিমা ইসলাম ও ভাই শামীম ইস্কান্দার। করোনা পজিটিভ হওয়ায় বেগম জিয়ার কাছে ভিড়ছেন না তার গৃহকর্মী ফাতেমাও। অবহেলা ও অসতর্কতার কারণে বিএনপি নেত্রী করোনা পজিটিভ হওয়ায় ফখরুল, মান্না ও মিন্টুকে দোষারোপ করছেন পরিবারের সদস্যরা। কিন্তু দলের নেতিবাচক প্রভাব পড়ার ভয়ে বেগম জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি গোপন রাখছে বিএনপি ও বেগম জিয়ার পরিবার।

বেগম জিয়ার নিরাপত্তার দায়িত্বে থাকা সিএসএফের এক সদস্য পরিচয় গোপন রাখার শর্তে বলেন, ঈদের পর তিনজন নেতা ম্যাডামের সাথে সাক্ষাত করেছেন। এরপর গত সপ্তাহ থেকেই হঠাৎ করে খুসখুস করে কাশি দিচ্ছেন তিনি। মাঝে মধ্যে গলা ব্যথা ও শ্বাসকষ্টেরও অভিযোগ করছেন। করোনার উপসর্গ মনে করে উনার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ এসে গতকাল টেস্ট করেছেন। আজ জানতে পারছি ম্যাডাম করোনায় আক্রান্ত। যার কারণে সেলিমা ম্যাডাম ও শামীম স্যারও আতঙ্কে রয়েছেন। এখন তো ডিউটি করতেও ভয় লাগছে। না জানি কবে আমারও করোনা হয়।

তিনি আরো বলেন, ভাই-বোনরা কতো অনুরোধ করলো ম্যাডামকে যে, বাসায় বাহিরের কাউকে ঢুকতে দিয়েন না। কথা না শুনে সকলের সাথে মিটিং করলেন ম্যাডাম। ফলাফল করোনা পজিটিভ। তবে উনার চিকিৎসা চলছে। আইসোলেশনে আছেন ম্যাডাম। আপনারা দোয়া করবেন। ম্যাডাম যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি