মঙ্গলবার ১১ মে ২০২১



ঝিনাইদহে আ.লীগ কর্মীকে পিটিয়ে জখম করলো বিএনপির সন্ত্রাসীরা


বাংলা নিউজ ব্যাংক :
03.06.2020

নিউজ ডেস্ক: করোনা সংকটেও থেমে নেই বিএনপির অপরাধ তৎপরতা। একের পর এক অপকর্ম করে বিতর্কের জন্ম দিচ্ছেন তারা। তারই ধারাবাহিকতায় এবার তাদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি ইউনিয়নের ইসলামপুর পুটিয়া গ্রামে আওয়ামী লীগ কর্মী রিন্টু বিশ্বাসকে (৪০) পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২ জুন) রাতে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও রিন্টু বিশ্বাসের ভাই ঝন্টু মিয়া সূত্রে জানা গেছে, রিন্টু বিশ্বাস গোয়ালপাড়া থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথে ওৎ পেতে থাকা ইসলামপুর পুটিয়া গ্রামের সাবেক বিএনপি কর্মী শাহীনুর, আলতাফসহ ৭-৮ জনের একটি সশস্ত্র দল তার গতিরোধ করে লাঠি, রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রটি আরো জানায়, শাহীনুর আগে বিএনপির সক্রিয় রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন। সম্প্রতি তিনি খোলস বদলে আওয়ামী লীগে যোগদান করলেও মূলত অন্তরে লালন করছেন খুনি ও স্বৈরশাসক জিয়ার আদর্শ। সে মোতাবেক তিনি স্থানীয় বিএনপি নেতাদের বিভিন্ন অপকর্মে সমর্থন যুগিয়ে সর্বদা তাদের পাশে থাকছেন। বিষয়টির প্রতিবাদ করলে এ নিয়ে বেশ কয়েকবার কথা কাটাকাটি হয় আওয়ামী লীগ কর্মী রিন্টু বিশ্বাসের। যার ফলশ্রুতিতে তিনি এই হামলার ঘটনা ঘটিয়েছেন।

এ ব্যাপারে সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি