সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০
  • প্রচ্ছদ » » শুটিং চালিয়ে যাবেন গর্ভবতী কারিনা



শুটিং চালিয়ে যাবেন গর্ভবতী কারিনা


বাংলা নিউজ ব্যাংক :
25.08.2020

বলিউড দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুরকে আদর করে সাইফিনা বলে ডাকেন ভক্তরা। দিন কয়েক আগেই তারা জানিছিলেন, আসতে চলেছে তাদের দ্বিতীয় সন্তান। খবরটি ছড়ানোর সঙ্গে সঙ্গেই বেশ সরগরম বলিউড পাড়া। ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও সহকর্মীদের শুভেচ্ছায় ভাসছেন এই রোমান্টিক জুটি।

তবে চমকপ্রদ খবর হচ্ছে, প্রথম সন্তানের মতো দ্বিতীয় সন্তানের সময়েও কর্মবিরতি নিচ্ছেন না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে এমন খবর প্রকাশ করে জানায়, গর্ভবতী অবস্থাতেও শুটিং চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কারিনা।

যেহেতু অন্তঃসত্ত্বা কারিনা শুটিং চালিয়ে যাবেন তাই ভিএফএক্স ব্যবহার করে তার শারীরিক পরিবর্তন আনা হবে। গর্ভে সন্তান রয়েছে সেটি যেন ছবিতে ফুটে না উঠে। ধারণা করা হচ্ছে সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যেই ‘লাল সিং চাড্ডা’ ছবির টিমের সঙ্গে যোগ দেবেন এই বলিউড সুন্দরী। এ ছবির কাজ শেষ করবেন। তারপর যদি শারীরিকভাবে সুস্থ থাকেন তবে অন্য কাজগুলো শেষ করবেন। তার নিজের জন্য কাউকে শিডিউলজনিত সমস্যায় পড়তে দিতে নারাজ এই অভিনেত্রী।

তুরস্কের শুটিংয়ের পূর্ব প্রস্তুতি মাথায় রেখে ইতিমধ্যেই সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট বেশ কয়েকজন সদস্যকে নিয়ে তুরস্কে গিয়েছেন আমির খান। সেখানে কাজ শুরু হয়েছে পুরোদমে। কারিনা এখনো রয়েছেন ভারতে। শিগগিরই তিনি যোগ দেবেন তাদের সঙ্গে।

গত বছর থেকে শুরু হয়েছিল ‘লাল সিং চাড্ডা’ সিনেমার কাজ। কিন্তু চলতি বছরের মার্চ মাসে লকডাউনের কারণে থেমে যায় শুটিং। যার ফলে চলতি বছরের বড়দিনে আর ছবিটি মুক্তি পাচ্ছে না। এক বছর পিছিয়ে এটি প্রেক্ষাগৃহে আসবে ২০২১ সালের বড়দিনে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি