মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
  • প্রচ্ছদ » রাজনীতি » ফেনীর জাপা কমিটি গঠনের পরদিনই আহ্বায়কের পদত্যাগ, নেপথ্যে দুই নেতার কোন্দল



ফেনীর জাপা কমিটি গঠনের পরদিনই আহ্বায়কের পদত্যাগ, নেপথ্যে দুই নেতার কোন্দল


বাংলা নিউজ ব্যাংক :
12.09.2020

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির ফেনী জেলার আহ্বায়ক কমিটি গঠনের দুইদিনের মধ্যে পরিবর্তন এসেছে। গত শনিবার গঠিত কমিটির আহ্বায়ক পদ একদিন পরই ছেড়ে দেন এমপি নাজমা আকতার। এর পরদিন ওই পদ দেয়া হয় কমিটির সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদকে।

সম্প্রতি জাপার বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জাপা চেয়ারম্যান জিএম কাদের ফেনী জেলার আহ্বায়ক কমিটিতে রদবদল করেছেন। ৫১ সদস্যের এ কমিটির উপদেষ্টা পদে বহাল আছেন জাপার প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের এমপি লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

কমিটির নতুন আহ্বায়ক ১/১১ -এর অন্যতম কুশীলব হিসেবে পরিচিত মাসুদ উদ্দিন চৌধুরীর অনুসারী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে না পেয়ে জাপায় যোগ দেন তিনি।

দু’দিনের মাথায় কমিটিতে রদবদলের বিষয়ে মাসুদ চৌধুরীর বক্তব্য জানা যায়নি। তবে নাজমা আকতার গণমাধ্যমকে জানান, তিনি নিজেই পদত্যাগ করেছেন। পদত্যাগের কারণ হিসেবে বলেছেন, তার সঙ্গে আলোচনা না করে কমিটি করা হয়েছে। যাদের কমিটিতে রাখা হয়েছে, তাদের বেশ কয়েকজনকে রাখা উচিত হয়নি। যাদের ওপরের দিকে রাখা দরকার ছিল তাদের নিচে পাঠানো হয়েছে।

তবে মাসুদ চৌধুরীর সঙ্গে বিরোধের বিষয়টি স্বীকার করেননি নাজমা আকতার। তিনি বলেছেন, মাসুদ চৌধুরীর সঙ্গে সম্পর্ক খারাপ করতে চান না। কারো সঙ্গে সম্পর্ক খারাপ করে সম্মান নষ্ট করার চেয়ে পদত্যাগ করাই শ্রেয় বলে মনে করেন তিনি।

 



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি