মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
  • প্রচ্ছদ » other important » জাহাঙ্গীরকে মনোনয়ন না দিতে বিএনপির ৮ কাউন্সিলর প্রার্থীর আবেদন



জাহাঙ্গীরকে মনোনয়ন না দিতে বিএনপির ৮ কাউন্সিলর প্রার্থীর আবেদন


বাংলা নিউজ ব্যাংক :
13.09.2020

নিউজ ডেস্ক: ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে যুবদল নেতা এস এম জাহাঙ্গীরকে মনোনয়ন না দিতে দলের হাইকমান্ডের কাছে লিখিত আবেদন জানিয়েছেন বিএনপি সমর্থিত আট কাউন্সিলর প্রার্থী। আবেদনকারীরা ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছিলেন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ে দফতরের দায়িত্বে থাকা সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভীর কাছে তারা এ আবেদন জমা দেন।

আবেদনকারীরা হলেন- ১নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান সেগুন, ৫০নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দেওয়ান মোহাম্মাদ নাজিম উদ্দিন, ৪৪নং ওয়ার্ডের মো. আনোয়ার হোসেন আয়নাল, ৪৭নং ওয়ার্ডের মোতালেব হোসেন রতন, ৪৬নং ওয়ার্ডের আরিফুর রহমান আরিফ, ৪৩নং ওয়ার্ডের মো. আক্তার হোসেন, সংরক্ষিত ৫২, ৫৩ ও ৫৪ ওয়ার্ডের সোহেলী পারভীন শিখা এবং সংরক্ষিত ৪৯, ৫০ ও ৫১ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী লুৎফা খানম চৌধুরী।

আবেদনের বিষয়টি নিশ্চিত করে মোস্তাফিজুর রহমান সেগুন বলেন, এস এম জাহাঙ্গীরের বিতর্কিত কর্মকাণ্ড দলের কাছে তুলে ধরেছি।

দলের মনোনয়ন কার পাওয়া উচিত এমন প্রশ্নে তিনি বলেন, আমি নিজেও মনোনয়ন প্রত্যাশী। আমি তো আমার জন্যই চাইবো। কিন্তু দল যাকে ভালো মনে করবে তাকেই দেবে।

দেওয়ান মোহাম্মাদ নাজিম উদ্দিন বলেন, এটা শুধু আমাদের আটজনের নয় এটা এ আসনের অধিকাংশ মানুষের দাবি।

তাহলে আপনারা কার জন্য সুপারিশ করছেন এমন প্রশ্নে নাজিম উদ্দিন বলেন, হাইকমান্ড যদি জানতে চায়, নিশ্চয়ই সুপারিশ করবো। এছাড়া ওনারা স্থানীয়ভাবে যাচাই করলেও পেয়ে যাবেন।

আবেদনে বলা হয়েছে, ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে আঁতাত করে তিনি বিএনপির রাজনীতিতে গ্রুপিং কোন্দল সৃষ্টি করছেন। দলীয় নেতাকর্মীদের সঙ্গে তার সমন্বয় নেই।

এ ব্যাপারে এস এম জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি