শনিবার ২৮ নভেম্বর ২০২০



জনবিচ্ছিন্ন বিএনপি নেতারা তোতাপাখির বুলি আওড়ান


বাংলা নিউজ ব্যাংক :
18.10.2020

নিউজ ডেস্ক: জনবিচ্ছিন্ন বিএনপি নেতাদের তোতাপাখির বুলি শুনতে শুনতে অতিষ্ট সাধারণ জনগণ। আবারো ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে হেরে গিয়ে ফল প্রত্যাখ্যান করেছে দলটি। হেরে যাবার পর লজ্জার মাথা খেয়ে পুনর্নির্বাচনের দাবিতে দুদিনের কর্মসূচি ঘোষণা করেছে দুর্নীতিবাজ খালেদা-তারেকের অনুসারীরা। আগামী ১৯ অক্টোবর সারা দেশের মহানগর ও জেলা সদরে এবং ২০ অক্টোবর থানা ও উপজেলাপর্যায়ে বিক্ষোভ-সমাবেশ ও মানববন্ধন করবে বলে জানিয়েছে পাকিস্তানপন্থী এই দলটি।

রোববার বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচির ঘোষণা দেন।

এসময় ভণ্ড নামধারী মুক্তিযোদ্ধাদের নেতা হিসেবে পরিচিত মির্জা ফখরুল বলেন, শনিবার বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে এ কর্মসূচির বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ এবং সরকারদলীয় সন্ত্রাসীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় একাদশ জাতীয় নির্বাচনের মতোই ত্রাস সৃষ্টি করে। আওয়ামী সন্ত্রাসীরা বিএনপির এজেন্টদের বের করে দিয়ে জালভোট দিয়ে ভোট ডাকাতি করেছে। অন্যদিকে নির্বাচন কমিশন ইভিএম দিয়ে ভুয়া ফল তৈরি করে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেছে। আমরা নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছি এবং এই নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানাচ্ছি।

চাল, ডাল, পেঁয়াজ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি নিম্নবিত্ত, মধ্যবিত্ত ও শ্রমজীবী মানুষকে চরম বিপাকে ফেলেছে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, সরকারি দলের মদদপুষ্ট একশ্রেণির ব্যবসায়ী সিন্ডিকেটের অপতৎপরতা এবং সরকারি ব্যবস্থাপনার ব্যর্থতা ও দুর্নীতির কারণে দ্রব্যমূল্য বেড়েই চলেছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি