শুক্রবার ২৭ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » Lead 3 » উপ-নির্বাচনে হেরে যাওয়ায় নাশকতা চালিয়েছে বিএনপি



উপ-নির্বাচনে হেরে যাওয়ায় নাশকতা চালিয়েছে বিএনপি


বাংলা নিউজ ব্যাংক :
14.11.2020

নিউজ ডেস্ক: ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে হেরে যাওয়ায় বিএনপি গত বৃহস্পতিবার নাশকতা চালিয়েছে বলে অভিযোগ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। শনিবার রাজধানীর ধানমন্ডির বাসায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা নাশকতা চালিয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে কিছু কথোপকথন পাওয়া গেছে। এতে ফলাফল মেনে নিতে পারেনি বলেই বিএনপি এমনটি করেছে বলে শোনা গেছে। যেখানেই তারা পরাজিত হয়েছে, সেখানেই তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চেয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সিসিটিভি ফুটেজ দেখে আইনশৃঙ্খলা বাহিনী তাদের চিহ্নিত করেছে। তাদের গ্রেফতারে নিরাপত্তা বাহিনী তৎপর রয়েছে।

এদিকে রাজধানীতে বাস পোড়ানোর ঘটনায় এ পর্যন্ত ১৪টি মামলা ও ৩২ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এদের মধ্যে ২৮ জনকে রিমান্ডে নেয়া হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে দাঁড়িয়ে থাকা ও চলন্ত ১১টি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এসব ঘটনায় এ পর্যন্ত ১৪টি মামলা দায়ের করা হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি