বুধবার ২৫ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » » টমবয়’ থেকে বদলে যান মৌসুমী হামিদ



টমবয়’ থেকে বদলে যান মৌসুমী হামিদ


বাংলা নিউজ ব্যাংক :
15.11.2020

স্কুলের পড়ার সময় থেকেই ‘টমবয়’ খেতাব অর্জন করেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। সব সময় ছেলেদের মতো চলাফেরা করতেন। হাফপ্যান্ট আর গেঞ্জি ছিল তার প্রিয় পোশাক। এমন কি চুলও কাটতেন ছেলেদের মতো করে।

ছোটবেলায় বেশ দূরন্ত ছিলেন তিনি। সাইকেল চালিয়ে ঘুরে বেড়াতেন সাতক্ষীরার তালা উপজেলার রাস্তায়। তার খেলার তালিকায় ছিল ছেলেদের খেলাগুলো। ফুটবল, ক্রিকেট, বলিবল থেকে শুরু করে হা-ডু-ডু সবই খেলেছেন তিনি। মেয়েদের খেলা খুব একটা খেলতেন না বললেই চলে। এ নিয়ে অনেকে মজা করতো তার সঙ্গে। কিন্তু তাতে তার কিছু যায়-আসে না। ছেলেদের মতো চলাফেরা করতেই বেশি পছন্দ করতেন এই অভিনেত্রী।

গাছ থেকে ফল পাড়ার নেশাটাও ছিল তার চরমে। বাড়ির আশপাশের গাছে পাকা ফল দেখলেই উঠে পড়তেন গাছে। তার আবার একটা পিচ্ছি গ্রুপও ছিল। যাদের সঙ্গে নিয়ে সারাদিন ঘুরে বেড়াতেন এদিক-সেদিক।

প্রথম প্রেমের প্রস্তাব পান যখন তিনি সপ্তম শ্রেণিতে পড়েন। তারই এক সহপাঠী তাকে নানাভাবে প্রেমের প্রস্তাব দিতে থাকেন। কিন্তু সেই প্রস্তাবের দিকে বিন্দুমাত্র নজরও ছিল না মৌসুমীর। সে সময় প্রেম-টেম করার কোনো ভাবনা-চিন্তাও ছিল না তার মধ্যে। আর ছেলেটিও তাকে ভয় পেত! তাই সামনাসামনি কখনো প্রস্তাব দেয়নি সে। প্রেমঘটিত বিষয়গুলো মৌসুমী হামিদের খুব একটা জানাও ছিল না সেসময়। তাই প্রথম প্রেম আর হলো না তার। এই আফসোস তার থাকবে চিরদিন। একটা সময় ধীরে ধীরে মেয়েদের আচরণগুলো আয়ত্ত্ব করতে থাকলেন তিনি। ‘টমবয়’ থেকে বদলে যান মৌসুমী হামিদ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি