বুধবার ২৫ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » Breaking » বিএনপি মানুষ পোড়ানোর নোংরা খেলায় নেমেছে: তথ্যমন্ত্রী



বিএনপি মানুষ পোড়ানোর নোংরা খেলায় নেমেছে: তথ্যমন্ত্রী


বাংলা নিউজ ব্যাংক :
18.11.2020

নিউজ ডেস্ক: বিএনপি মানুষ পোড়ানোর নোংরা খেলায় নেমেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। মঙ্গলবার (১৭ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণে দেশের মানুষ এখন জর্জরিত। সবাই উদ্বেগ-আতঙ্কে রয়েছে। এমতাবস্থায় বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে উল্টো মানুষ পোড়ানোর নোংরা খেলায় নেমেছে। অতীতেও তারা এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে।

তিনি বলেন, বিএনপি মানুষ পোড়ানোর মতো ধ্বংসাত্মক কাজ করে এখন আবার সেটি অস্বীকার করছে। ২০১৩ থেকে ২০১৫ সালেও দলটি মানুষ পুড়িয়ে নোংরা খেলায় মেতেছিল। এখন আবার তারা এ ন্যাক্কারজনক খেলায় মেতেছে, যেটা দিবালোকের মতো স্পষ্ট। তারা যদি আর এমন আগুন নিয়ে খেলা করে, মানুষ পোড়ানোর নোংরা খেলায় নামে, তাহলে সেই আগুনে তারাই জ্বলে-পুড়ে নিঃশেষ হয়ে যাবে।

মন্ত্রী বলেন, রাজনীতিতে টিকে থাকার জন্য, নিজেদের অস্তিত্ব জানান দেওয়ার জন্য কি বাসে আগুন দিতে হবে? মানুষ পোড়াতে হবে? অনেকেই এখন প্রশ্ন করে, বিএনপি কি আর কখনো মাথা তুলে দাঁড়াতে পারবে? এর জবাবে বিএনপি নেতারা বলছে তারা দাঁড়িয়েই আছে। তারা দাঁড়িয়ে আছে ঠিকই, কিন্তু তাদের পা কাঁপছে।

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ রাজনীতির মাঠে এমন একটি বিরোধী দল চায়, যারা শক্তিশালী। কিন্তু বিএনপি ষড়যন্ত্রের রাজনীতি করে বলে তারা ভোটে বিশ্বাস করে না। অতীতের মতোই তারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি