বুধবার ২৫ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » other important » তারেকের জন্মদিনে ছাত্রদলের মদপার্টির গোপন পরিকল্পনা, ক্ষুব্ধ মির্জা আব্বাসরা!



তারেকের জন্মদিনে ছাত্রদলের মদপার্টির গোপন পরিকল্পনা, ক্ষুব্ধ মির্জা আব্বাসরা!


বাংলা নিউজ ব্যাংক :
19.11.2020

ডেস্ক রিপোর্ট: আগামী ২০ নভেম্বর লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের জন্মদিন। তাই দলীয় প্রধানকে খুশি করতে দেশের বিভিন্ন স্থানে বড় আকারে জন্মদিন পালনের পরিকল্পনা রয়েছে বিএনপির শীর্ষ নেতাদের। এদিকে তারেক রহমানের জন্মদিন পালন উপলক্ষে বিএনপির বিভিন্ন স্তরের নেতাদের কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। মূলত ছাত্রদল ও যুবদল নেতারা তারেকের জন্মদিনের নামে ভুরিভোজ, মদ্যপান করে পার্টি করার জন্যই বিএনপির শীর্ষ নেতাদের কাছে অর্থের জন্য দেন-দরবার করছেন বলেও জানা গেছে।

একাধিক গোপন সূত্র বলছে, রাজপথের রাজনীতিতে বিএনপি নেতারা চমক দেখাতে না পারলেও দলীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের জন্মদিন পালনের নামে চাটুকারিতার প্রতিযোগিতায় নেমেছেন। কে কতো লোক নিয়ে নেতার জন্মদিন পালন করবেন সেটি নিয়েও এক ধরনের উত্তেজনা বিরাজ করছে বিএনপিতে। এদের মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছে ছাত্রদল ও যুবদল। এই দুই সহযোগী সংগঠন দেশব্যাপী তারেক রহমানের জন্মদিন পালন করতে চায়। সেজন্য এরই মধ্যে ছাত্রদলের নেতারা বিএনপির বিত্তশালী নেতা মির্জা আব্বাস, মওদুদ আহমেদ, আব্দুল আউয়াল মিন্টুর কাছে দেনদরবার করছেন বলে জানা গেছে। কিন্তু এই তিন নেতা জন্মদিনের চাঁদা ছাত্রদল নেতাদের হাতে তুলে দিতে নারাজ। কারণ গত বছর তারেক রহমানের জন্মদিন পালনের নামে ছাত্রদল নেতারা ভুরিভোজ, মদ্যপান করে পার্টি করে এবং কিছু নেতা বড় অংক হাতিয়ে নেয় বলে জানতে পারেন দলটির ডোনাররা। তাই এবার তারেক রহমানের জন্মদিন পালনে ছাত্রদল ও যুবদলকে এক টাকা চাঁদাও দিতে রাজি নন তারা। এবার ছাত্রদলের মদপার্টির বিষয়ে গোপন খবর পেয়ে কোনো চাঁদা দিতে অস্বীকৃতি জানিয়েছেন বিএনপির পয়সাওয়ালা নেতারা।

দলীয় প্রধানের জন্মদিন পালনের নামে ভুরিভোজ, অর্থ ভাগাভাগি ও মদ পানের মতো নিকৃষ্ট কাজের জন্য ছাত্রদলকে বিরত রাখতে খোদ তারেক রহমানের সহায়তা চেয়েছেন মির্জা আব্বাসরা। জন্মদিনে অন্যান্য দলের নেতারা দোয়া মাহফিল করে, দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করে, রক্ত দান করে কিন্তু ছাত্রদলের নেতারা দলীয় নেতাদের জন্মদিনের নামে মদপান করে যা অত্যন্ত দুঃখজনক বলে মনে করেন বিএনপির শীর্ষ নেতারা। তাই তারেক রহমানের জন্মদিনে ছাত্রদল নেতাদের মদপার্টির আয়োজন বন্ধ এবং চাঁদাবাজি বন্ধ করতে আহ্বান জানিয়েছেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি