মঙ্গলবার ১৯ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » রাজনীতি » সেনাবাহিনীর র‌্যাঙ্ক ব্যাজ নিয়েও প্রতারণায় মেজর (অব.) দেলোয়ার!



সেনাবাহিনীর র‌্যাঙ্ক ব্যাজ নিয়েও প্রতারণায় মেজর (অব.) দেলোয়ার!


বাংলা নিউজ ব্যাংক :
22.11.2020

নিউজ ডেস্ক

আবারও তৎপর হয়ে উঠেছেন তারেক রহমানের দালালখ্যাত অবসরপ্রাপ্ত মেজর দেলোয়ার হোসেন। নৈতিক স্খলনের দায়ে চাকরিচ্যুত এই সেনাসদস্য কানাডায় বসে এবার নেমেছেন নতুন প্রতারণায়। নিজে মেজর পদমর্যাদার হলেও তিনি লে. জেনারেল পদবীর র‌্যাঙ্ক ব্যাজ পরিহিত ছবি তুলে সেটি অনলাইনে প্রচারের মাধ্যমে বিভিন্ন মহল থেকে অনৈতিক সুবিধা আদায়ের অপচেষ্টা করছেন বলে জানা গেছে।

তার ব্যাপারে অনুসন্ধানে বেরিয়ে এলো থলের বিড়াল। জানা গেছে, সেনাবাহিনীর চাকরিচ্যুত এই সাবেক সদস্য বর্তমানে বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট হয়ে তাদের ‘গুজব সেল’র একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করছেন। শুধু তাই নয়, দেশের সকল সুবিধা ভোগ করে কানাডায় অবস্থানকারী এই পাকি প্রেতাত্মা সরকার পতনের স্বপ্নরোগেও ভীষণভাবে আক্রান্ত। এ কারণে তিনি তারেক রহমানের শিখিয়ে দেয়া বুলি অনুকরণ করে দীর্ঘদিন ধরে রাষ্ট্র, সেনাবাহিনী ও সরকার নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুজব ও অপপ্রচার চালিয়ে আসছেন।

এখানেই শেষ নয়, বর্তমানে দেলোয়ার উঠেপড়ে লেগেছেন নতুন সুবিধা আদায়ের। এজন্য বিভিন্ন মহলে ধর্না দিচ্ছেন। কিন্তু মেজর পদবীর প্রভাব খাটিয়ে আশানুরূপ সুবিধা না মেলায় এবার তিনি ‘নিজের মনের মতো’ করে লে. জেনারেল পদবীর র‌্যাঙ্ক ব্যাজ পরিহিত ছবি তুলে সেটি প্রচার করে নিজের স্বার্থ হাসিলের ষড়যন্ত্রে মেতেছেন।

রাজনৈতিক বিজ্ঞজনের ভাষ্য মতে, মেজর (অব.) দেলোয়ার একজন আপাদমস্তক ভণ্ড, প্রতারক ও সুবিধাবাদী। নিজের ‘আখের গোছাতে’ তিনি কোন কিছুই করতে পিছপা হন না। তাই তার মতো মানুষ নামের অমানুষের কর্মকাণ্ডে বিভ্রান্ত না হয়ে বরং তাকে অকপটে প্রত্যাখ্যান করা জরুরি। পাশাপাশি সরকার ও জনগণকে সতর্ক থেকে তাদের অপতৎপরতাকে রুখে দিতে সদাজাগ্রত থাকতে হবে। তা নাহলে তার মতো ভণ্ড-প্রতারক ষড়যন্ত্রকারী ও ফেসবুক জিহাদি যেকোন মুহূর্তেই যে কারও ক্ষতি করতে পারে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি