মঙ্গলবার ১৯ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » Lead 2 » অসুস্থ মওদুদ আহমেদের খোঁজ নিচ্ছে না বিএনপির কোনো নেতা



অসুস্থ মওদুদ আহমেদের খোঁজ নিচ্ছে না বিএনপির কোনো নেতা


বাংলা নিউজ ব্যাংক :
12.01.2021

নিউজ ডেস্ক : অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ দেশবাসীর দোয়া চেয়েছেন। ১১ জানুয়ারি এ কথা জানিয়েছেন তার স্ত্রী হাসনা জমিসউদ্দিন মওদুদ।

এদিকে বিএনপির পক্ষ থেকে অসুস্থ মওদুদ আহমেদের কোনো খোঁজ খবর না নেয়ার কারণে ক্ষোভ প্রকাশ করেছেন তার আত্মীয়-স্বজনরা।

এ বিষয়ে স্ত্রী হাসনা জমিসউদ্দিন মওদুদের সঙ্গে কথা হলে তিনি বলেন, গত ২৯ ডিসেম্বর অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। মওদুদ আহমেদ প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধানে রয়েছেন। তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। বিগত ১২ দিন যাবৎ হাসপাতালে, অথচ বিএনপির কোনো নেতাই তার খোঁজ খবর জিজ্ঞেস করতে একটা ফোন পর্যন্ত করেনি। এটি দুঃখজনক।

এ প্রসঙ্গে পরিচয় গোপন রাখার শর্তে মওদুদ আহমদের এক আত্মীয় অভিযোগ করে বলেন, মওদুদ আহমেদ বিএনপির জন্য যা করেছেন তা আর কেউ করতে পারেনি বলে আমি বিশ্বাস করি। তিনি বিএনপির একজন প্রবীণ নেতা। জিয়াউর রহমানের আমল থেকে তিনি বিএনপিকে আগলে রেখেছিলেন, নিজ বাহু ডোরে। অথচ আজকে অসুস্থ হয়ে হাসপাতালে পড়ে থাকলেও দলের কেউ তার খোঁজ নিচ্ছেন না। তার উন্নত চিকিৎসা দরকার অথচ আমি এমন কাউকে পাশে পাচ্ছি না, যারা তাকে বিদেশ নিয়ে যেতে সাহায্য করবেন। অবশ্য মওদুদ আহমেদ কারো কাছে অর্থ সাহায্য চাননি। শুধু বিপদের দিনে রাজনৈতিক সহকর্মীদের একটু সঙ্গ চেয়েছেন। এটি নিশ্চয়ই অপরাধের কিছু নয়।

তিনি আরো বলেন, বিএনপি নেতাদের স্বার্থপর বলা ছাড়া আর কোন ভাষা খুঁজে পাচ্ছি না। তারা এখনো দলের সব নেতাকে আপন না করে, নিজের স্বার্থ রক্ষায় ব্যস্ত থাকে। এর চেয়ে দুঃখজনক কি হতে পারে?



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি