শনিবার ১৫ মে ২০২১



অডিও ফাঁস: ক্রিকেটার নাসির কার বউ বিয়ে করলেন!


বাংলা নিউজ ব্যাংক :
20.02.2021

গত ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন জাতীয় দলের ব্যাডবয় খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। তবে তার ৬ দিনের মাথায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অডিও ফাঁস হয়। যেখানে দুজন ব্যক্তির কথোপকথনে একজন নিজেকে ক্রিকেটার নাসির পরিচয়ে অন্যজনের সাথে কথা বলতে শোনা যায়। যা নিয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বত্র তোলপাড় শুরু হয়েছে।

ফেসবুকে শনিবার (২০ ফেব্রুয়ারী) দুপুর ১২টা ১৮ মিনিটে ‘Raisa Islam Babuni’ নামের একটি আইডি থেকে ক্রিকেটার নাসিরের সদ্য বিবাহিত স্ত্রী তামিমা তাম্মির আগের বিয়ে, ৮ বছরের কন্যা সন্তান এবং আগের স্বামীকে ডিভোর্স না দেয়াসহ যাবতীয় তথ্য আপডেট রাখা হচ্ছে।

কথোপকথনে শোনা যায়, তামিমার আগের স্বামী রাকিব গেলো ২০১১ সালে তাঁদের বিয়ের কথা নাসিরকে জানায়। এছাড়া সে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করে বলেও তামিমার প্রথম স্বামী রাকিবের দাবি।

এর আগে একই আইডি থেকে নিজেকে একজন পুলিশ কর্মকর্তার মেয়ে দাবি করে, ক্রিকেটার নাসিরের বউয়ের আগের স্বামী রাকিবকে নিয়ে একাধিক পোস্ট করা হয়।

যে পোস্টের কমেন্ট বক্সে মেয়েটি মানুষের প্রশ্নের জবাবে বলছিলেন- সে (রাকিব) আমার বাবার কাছে আইনি সহায়তার জন্য এসেছে। প্রসঙ্গত বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাডবয়’ খ্যাত এ অলরাউন্ডারের ক্যারিয়ারের চেয়ে তার ব্যক্তিগত জীবনই এসেছে আলোচনায়।

তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প খবরের শিরোনাম হয়েছে। তার একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

অডিও…



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি