শুক্রবার ২৬ ফেব্রুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » Lead 2 » ক্রিকেটার নাসিরের সঙ্গেও বিয়ে হচ্ছিলো জাইমা রহমানের



ক্রিকেটার নাসিরের সঙ্গেও বিয়ে হচ্ছিলো জাইমা রহমানের


বাংলা নিউজ ব্যাংক :
22.02.2021

নিউজ ডেস্ক : কেবিন ক্রু তামিমা তাম্মির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবার আগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের মেয়ে জাইমা রহমানের সঙ্গেও বিয়ে হওয়ার কথা ছিলো ক্রিকেটার নাসির হোসেনের।

মূলত ২০১৫ সালে ইংল্যান্ডে বিশ্বকাপ ক্রিকেট খেলার সময়ে তারেক রহমানের মেয়ে জাইমা রহমানের সঙ্গে পরিচয় হয় নাসির হোসেনের। সে সময় বিসিবিকে না জানিয়ে একাধিকবার নাইট ক্লাবে জাইমার সঙ্গে সময় কাটান নাসির হোসেন। তবে ২০১৬ সালের ৭ অক্টোবর শুরু হওয়া ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজে পুরোপুরি প্রেমে জড়িয়ে পড়েন নাসির হোসেন ও জাইমা রহমান।

তাদের সম্পর্ক এতোটাই চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যায় যে, নাসির হোসেনকে বিয়ে করার জন্য তারেক রহমানকে প্রস্তাব দেন জাইমা রহমান। এমন কি মেয়ের পছন্দকে প্রাধান্য দিয়ে নাসির হোসেনের সঙ্গে জাইমার বিয়ে দিতে রাজিও হয়ে যান তারেক রহমান।

কিন্তু এসময় নাসিরের চরিত্র দেশের মানুষের সামনে উন্মোচন করে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানান, নাসিরের মোবাইল ফোন ১২টি এবং বান্ধবীর সংখ্যা ৮০’র বেশি।

বিসিবির সভাপতি মারফত এমন খবর জানতে পেরে জাইমার সঙ্গে নাসিরের বিয়ের বিষয়টি নাকচ করে দেন তারেক রহমান। এরপর রাগে ক্ষোভে নাসিরকে ভুলে পড়ালেখায় মন দেন জাইমা রহমান। সে সময় সামার ভ্যাকেশনে নিউজিল্যান্ড গেলে পরে ইশরাকের সঙ্গে পরিচয় হয় জাইমা রহমানের। অতঃপর ইশরাকের পরম মায়ায় ধীরে ধীরে নাসির হোসেনকে ভুলতে সক্ষম হয় জাইমা রহমান।

এবার ভালোবাসা দিবসটা একটু অন্য রকম কেটেছে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের। আর কাটবে নাই–বা কেন? এই ভালোবাসা দিবসেই যে তামিমা সুলতানাকে পেয়েছেন সহধর্মিণী হিসেবে! কিন্তু বিয়ের পরই উঠেছে বিতর্ক। নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তার আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই নাকি বিয়ে করেছেন। উত্তরা পশ্চিম থানায় এমন অভিযোগ তুলে সাধারণ ডায়েরি করেছেন তামিমার আগের স্বামী রাকিব হাসান। এই সবকিছুর মধ্য দিয়ে চলছে তাদের বৈবাহিক জীবন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি