মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » চুপিসারে সস্ত্রীক করোনার টিকা নিলেন মির্জা ফখরুল



চুপিসারে সস্ত্রীক করোনার টিকা নিলেন মির্জা ফখরুল


বাংলা নিউজ ব্যাংক :
02.03.2021

করোনার টিকা নিয়ে দিনে দুপুরে প্রকাশ্যে নানা অপপ্রচার করলেও চুপিসারে সস্ত্রীক করোনার টিকা নিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল। অথচ কিছুদিন আগেও প্রকাশ্যে তিনি বলেছিলেন ‘টিকা নিয়ে সরকারের কোনো রোডম্যাপ নেই। আমরা যারা সাধারণ মানুষ আমরা কী কখন পাবো, না পাবো তার কোনো নিশ্চয়তা এখানে নাই।’ আরও বলেছিলেন ‘ভ্যাকসিন সাধারণ মানুষগুলো পাবে কি না তারও কোনো রোডম্যাপ নাই, কোনো প্ল্যানিং নাই।’

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছিলেন, উচ্চ পর্যায়ের মানুষদের জন্য ইতিমধ্যে তালিকা প্রস্তুত হয়ে গেছে। আমরা খবর পেয়েছি যে, গুলশান ক্লাব, ঢাকা ক্লাব, উত্তরা ক্লাব এই সমস্ত ক্লাবগুলোতে যারা সদস্য আছেন তাদের তালিকা করা হচ্ছে। আরো শুনতে পারছি যে, সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা যারা আছেন তাদের জন্য করা হচ্ছে, মন্ত্রীদের জন্য করা হচ্ছে। সাধারণ মানুষ টিকা পাবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন ফখরুল।

এছাড়াও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেই দিয়েছিলেন যে ভারতের ভ্যাকসিনে তাদের আস্থা নাই। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে আগে ভ্যাকসিন দেয়ার নেয়ার আহ্বান জানিয়েছিল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

অথচ এখন প্রধানমন্ত্রী টিকা নেয়ার আগেই চুপিসারে নিজে স্ত্রী সহ টিকা গ্রহণ করলেন।

শুধু যে তিনিই আর তার স্ত্রীই টিকা নিয়েছেন তাই নয় তাদের ব্যক্তিগত গাড়িচালক হেলাল উদ্দিনও করোনাভাইরাসের টিকা নিয়েছেন।

সোমবার রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে গুজবের প্রচারের মাস্টারমাইন্ড সবার চোখকে ফাঁকি দিয়ে লুকিয়ে টিকা নিতে গিয়ে গণমাধ্যমের কাছে ধরা খেয়ে যান। যার ফলশ্রুতিতে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান সোমবার রাতে গণমাধ্যমের কাছে এ তথ্য স্বীকার করেন।

এর আগে বিএনপির যুগ্ম মহাসচিব ও আইনজীবী মাহবুব উদ্দিন খোকন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকসহ বিএনপির একাধিক নেতা টিকা নেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি