রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১



উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের বড় সংগ্রহ


বাংলা নিউজ ব্যাংক :
13.03.2021

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ১২তম ম্যাচে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন মোহাম্মদ শরীফ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইনিংসের শেষদিকে রীতিমতো ঝড় তোলেন এই তারকা পেস বোলিং অলরাউন্ডার।

জাতীয় দলের সাবেক এই তারকা ক্রিকেটারের ১৩ বলে তিন ছক্কায় গড়া ২৬ রানের ছোট এবং বিধ্বংসী ইনিংস এবং মেহেরাব হোসেন অপির ৪৪ রানে ভর করে উইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে ১৬৯ রানের পাহাড় গড়ে বাংলাদেশ লিজেন্ডস দল।

সিরিজের ১২তম ম্যাচে প্রথমবার খেলতে নেমে প্রত্যাশার চেয়েও ভালো করেন আফতাব আহমেদ। ২০১৪ সালের নভেম্বরের পর পেশাদার কোনো ক্রিকেট ম্যাচে খেলতে নেমে অনবদ্য ব্যাটিং করেন আফতাব আহমেদ। করোনা টেস্টে পজিটিভ হওয়ায় দলের সঙ্গে সফরে যেতে পারেননি।

ফিট হয়ে ভারত সফরে গিয়ে শুক্রবার ২১ বলে ৪টি চার ও এক ছক্কায় ৩১ রান করেন জাতীয় দলের সাবেক তারকা ব্যাটসম্যান আফতাব আহমেদ।

সাবেক তারকাদের এ মিলন মেলায় এ দিনের ম্যাচে সবচেয়ে সফল ব্যাটসম্যান মেহরাব হোসেন অপি। ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের প্রথম এই সেঞ্চুরিয়ান আগের ম্যাচে করেছেন ২৭ রান। আজ ক্যারিবীয়দের বিপক্ষে ৪৫ বলে ৫টি চারের সাহায্যে করেছেন দলীয় সর্বোচ্চ ৪৪ রান। এছাড়া ২৪ বলে ৩৩ রান করেন ওপেনার নাজিমউদ্দিন। মাত্র ১৩ বলে তিন ছক্কায় ২৬ রান করেন মোহাম্মদ শরীফ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি