বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » সেলিমা রহমানের করোনা পজিটিভ, আতঙ্কে খালেদা!



সেলিমা রহমানের করোনা পজিটিভ, আতঙ্কে খালেদা!


বাংলা নিউজ ব্যাংক :
13.03.2021

নিউজ ডেস্ক: ‘সুখ-দুঃখের আলাপ’ করতে প্রায়ই বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’য় যেতেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। বৃহস্পতিবার (১১ মার্চ) রাতে তিনি করোনা পরীক্ষার রিপোর্ট পেয়েছেন। যেখানে বলা হয়েছে, তিনি করোনা পজিটিভ। এ খবর শোনার পর থেকেই আতঙ্কে রয়েছেন দলীয় নেত্রী খালেদা।

নির্ভরযোগ্য সূত্রের তথ্যমতে, সেলিমা রহমানের করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনেই বিচলিত হয়ে পড়েছেন খালেদা। তিনি ফিরোজা’র নিরাপত্তা প্রহরীদের সাফ জানিয়ে দিয়েছেন, কোনভাবেই যাতে কেউ ভেতরে প্রবেশ করতে না পারেন। যদি কেউ ভুলেও বাসার ভেতরে ঢোকে, তবে তাদের চাকরি থাকবে না। নিরাপত্তা প্রহরীরাও তাই নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে কাজ করছেন আর বাসার আশেপাশে কেউ এলেই তাদেরকে তাড়িয়ে দিচ্ছেন।

খালেদার পারিবারের দাবি, কারান্তরীণ অবস্থা থেকে মুক্তির পর বিভিন্ন সময় খালেদার গুলশানের বাসবভন ফিরোজায় দেখা-সাক্ষাৎ করতে আসতেন সেলিমা রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা। নেত্রীও স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে তাদের সঙ্গে দীর্ঘক্ষণ ধরে খোশগল্প করতেন। আবেগপ্রবণ হয়ে গেলে সেলিমাকে জড়িয়েও ধরতেন।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাতে তাই সেলিমার নমুনা পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ আসার পর থেকেই নির্ঘুম রাত কাটাচ্ছেন খালেদা। তার ধারণা, সেলিমার মাধ্যমে তিনিও ভেতর ভেতর করোনা আক্রান্ত হয়েছেন। পরীক্ষা করলেই তা ধরা পড়বে। কিন্তু তার পরীক্ষা করতে বাঁধা দিচ্ছেন লন্ডনে পলাতক ফেরারি আসামি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তার ভাষ্য, মা (খালেদা জিয়া) কেন সরকারি সেবা নেবে? কেনই বা পরীক্ষা করবে কিংবা টিকা নেবে?

বাংলা নিউজ ব্যাংকের সঙ্গে কথোপকথনে এ ব্যাপারে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, চিকিৎসার জন্য সেলিমা রহমানকে গুলশানে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বর্তমান শারীরিক অবস্থা কেমন সেটা নিশ্চিত করে কিছু বলতে পারছি না। কারণ, চিকিৎসক খোলসা করে কিছু বলছে না। সবাই তার জন্য দোয়া করবেন।

এ বিষয়ে দেশের রাজনৈতিক বিজ্ঞজনরা বলছেন, সরকারের মহানুভবতায় বিশেষ শর্তে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তি পেলেও তিনি কথা রাখেননি। বরং শর্ত ভঙ্গ করে সৌজন্য সাক্ষাতের নামে বিভিন্ন সময় রাজনৈতিক বৈঠক করেছেন। যেখানে সেলিমা রহমানও আসতেন। এখন তাই তার করোনা পজিটিভের খবর শুনে বিএনপি নেত্রীর ঘুম হারাম। তারও যে করোনা হয়নি, তার কি গ্যারান্টি!



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি