রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » সরকারের অব্যাহত উন্নয়ন বিএনপির গাত্রদাহে পরিণত হয়েছে!



সরকারের অব্যাহত উন্নয়ন বিএনপির গাত্রদাহে পরিণত হয়েছে!


বাংলা নিউজ ব্যাংক :
14.03.2021

নিউজ ডেস্ক: বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে এখন গভীর হতাশায় নিমজ্জিত। সরকারের অব্যাহত উন্নয়ন রুখতে না পেরে তারা এখন পাগল প্রায়। উন্নয়ন ইস্যু নিয়ে বিভিন্ন সময় বিএনপি পাগলের প্রলাপ বকে যাচ্ছে। আর কিছু না পেয়ে এখন তারা একটি দুর্ঘটনাকে পুঁজি করে প্রলাপ বকে যাচ্ছে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের গার্ডার পড়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে রোববার (১৪ মার্চ) জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে আবোল-তাবোল বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেন, দেশের একটি দায়িত্বশীল রাজনৈতিক দলের মহাসচিব হয়ে এধরনের সস্তা মন্তব্য করে নিজের ও দলের মান সম্মান ক্ষুণ্ন করেছেন। দুর্ঘটনা যেকোনো সময়ই ঘটতে পারে। তা নিয়ে উল্টা-পাল্টা কথা না বলে আগে ওনার জেনে নেয়া দরকার ছিলো সেই দুর্ঘটনায় কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে। তা না করেই তিনি এধরনের প্রলাপ বকে কাণ্ডজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন।

অন্যদিকে রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, গার্ডার ধসে পড়ার ঘটনাটি নিতান্তই একটি দুর্ঘটনা। দুর্ঘটনা তো আর বলে কয়ে আসে না। এটা যখন তখনই ঘটতে পারে। দুর্ঘটনাকে রাজনৈতিক ইস্যু বানিয়ে জনগণের কাছে নিজেদের আবারো অপরিপক্ক প্রমাণ করলো বিএনপি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি