বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » Lead 2 » করোনায় আক্রান্ত ইশরাক, আতঙ্কে ফখরুল-মোশাররফরা!



করোনায় আক্রান্ত ইশরাক, আতঙ্কে ফখরুল-মোশাররফরা!


বাংলা নিউজ ব্যাংক :
15.03.2021

নিউজ ডেস্ক: হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও গেল অনুষ্ঠিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ধানের শীষের মেয়র প্রার্থী ইশরাক হোসেন। তার অসুস্থতার খবর শুনে ‘আহত পাখি’র মত ডানা ঝাপটাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। কারণ, ধারণা করা হচ্ছে খোকাপুত্র ইশরাক করোনায় আক্রান্ত।

বাংলা নিউজ ব্যাংকের সঙ্গে আলাপনে এ বিষয়ে ইশরাক হোসেনের প্রেস সেক্রেটারি সুজন মাহমুদ বলেন, ইশরাক হোসেন রোববার (১৪ মার্চ) রাত থেকে জ্বর-সর্দি-কাশিতে ভুগছেন। আপাতত বাসায় থেকেই তিনি চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। তবে করোনায় আক্রান্ত হয়েছেন কিনা, তা এখনই নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। কারণ, তিনি দলীয় কাজে বিভিন্ন জায়গায় যান, বিভিন্নজনের সঙ্গে মেশেন। তাই কার ভেতরে কি আছে, কে আক্রান্ত সেটা সূক্মভাবে বলা মুশকিল।

ইশরাকের এই অসুস্থতার খবরে দারুণ ঘাবড়ে গিয়েছেন মির্জা ফখরুল। কারণ বিভিন্ন সময়ে তিনি তার কাছে আসতেন বিভিন্ন পরামর্শের জন্য। তাই তার যদি করোনা হয়ে থাকে, তবে নিজেরও হবে-এমনটা ভাবছেন বিএনপির এই জ্যেষ্ঠ নেতা। শুধু তাই নয়, সোমবার (১৫ মার্চ) দুপুরে তিনি ইশরাকের জন্য দোয়া চেয়ে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, আমাদের তরুণ নেতা গত নির্বাচনে যিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ধানের শীষের প্রার্থী ছিলেন তিনি হঠাৎ ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন। আমরা দোয়া চাই তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

তবে ইশরাক করোনা আক্রান্ত কিনা, সে বিষয়ে জানতে এই প্রতিবেদক তার সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, আমি তো চিকিৎসক নই। তাই নিশ্চিত করে বলতে পারছি না তার করোনা হয়েছে কিনা। তবে তার জ্বর-সর্দি-কাশির উপসর্গ আছে, এটা অস্বীকার করার কোন উপায় নেই। তিনি মাঝেমধ্যে আমার কাছে আসতেন, তাই আমি নিজেও এ বিষয় নিয়ে একটু বেশি মাত্রায় চিন্তিত।

একই অবস্থা বিএনপির জ্যেষ্ঠ নেতা খন্দকার মোশাররফেরও। কারণ, তার কাছেও ইশরাক বিভিন্ন সময় পরামর্শ ও দিকনির্দেশনা নিতে যেতেন।

এ নিয়ে দেশের রাজনৈতিক বিজ্ঞজনরা বলছেন, ফখরুল কিংবা মোশাররফ উভয়ের কাছেই ইশরাক হোসেন যেতেন। তাই তিনি যদি করোনা পজিটিভ হয়ে থাকেন, তাদের তো চিন্তা হবেই। এটাই স্বাভাবিক। তবে ইশরাক আসলেই অসুস্থ, নাকি তারেক রহমানের কথামত অসুস্থতার নাটক মঞ্চায়ন করছেন, সেটাও খতিয়ে দেখা জরুরি। কারণ, বিএনপি নেতৃবৃন্দ নিজেদের এজেন্ডা বাস্তবায়নের জন্য যে কোন কিছুই করতে পারেন। কে জানে হয়তো এটাও তার অংশ!



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি