মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » বিএনপির শীর্ষ নেতাদের ধুয়ে দিলেন কাদের সিদ্দিকী



বিএনপির শীর্ষ নেতাদের ধুয়ে দিলেন কাদের সিদ্দিকী


বাংলা নিউজ ব্যাংক :
15.03.2021

নিউজ ডেস্ক : বিএনপির শীর্ষ নেতাদের অলসতাই দলের বিজয়কে চূড়ান্তভাবে আটকে রেখেছে বলে জানিয়েছেন অতীতে বিএনপির সঙ্গে ঐক্যফ্রন্টের ব্যানারে জোট করা নেতা কাদের সিদ্দিকী। ১৪ই মার্চ রাজধানীর মতিঝিলে অবস্থিত নিজ কার্যালয়ে এমন মন্তব্য করেন তিনি।

এ সময় কাদের সিদ্দিকী বলেন, বিএনপি বারবার নির্বাচনে হারছে তাদের শীর্ষ নেতাদের অবহেলা আর খামখেয়ালির জন্য। বিএনপি মূলত একটি ব্যবসায়িক দলে পরিণত হয়েছে।

কাদের সিদ্দিকী আরো বলেন, বিএনপির সকল স্তরের নেতাদের মধ্যে চরম অসততা রয়েছে। দলটি বাংলাদেশের মানুষের জন্য এখন অভিশাপের সংগঠনে পরিণত হয়েছে। তাদের শীর্ষ নেতাদের মধ্যে মনোনয়ন বাণিজ্যের প্রভাব স্পষ্ট। লন্ডন থেকে তারেক রহমানের নির্দেশনায় এই অসৎ নেতারা দল চালান কর্মীদের পকেটের টাকা দিয়ে। ন্যূনতম আদর্শ বলতে দলটির কিছু অবশিষ্ট নেই। প্রায় দুই বছর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ীদের মধ্যে মির্জা ফখরুল বাদে অন্যরা গণতন্ত্র ও ভোটাধিকারের সংগ্রামের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেননি। তারা শপথ গ্রহণ করে দেশে গণতন্ত্রকে সুসংহত রাখার চেষ্টা করেছেন। কিন্তু কোনো লাভ হয়নি।

শ্রমিক জনতা লীগের প্রধান আরো বলেন, এখনও যে দেশে বিএনপির মতো স্বৈরাচারী দল রয়েছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ সাধারণ গণতান্ত্রিক আন্দোলন, রাষ্ট্র ব্যবস্থার গুণগত পরিবর্তনের আন্দোলন অবশ্যই এগিয়ে নিতে হবে। ইতিহাসের নিয়মে নেতৃত্বের জন্যই বিএনপি একদিন ধ্বংস হয়ে যাবে। যে দল তারেক রহমানের মতো দেশদ্রোহীকে পৃষ্ঠপোষকতা দেয় সেই দল ধ্বংস হবেই এটা নিশ্চিতভাবে বলা যায়।

শ্রমিক জনতা লীগের প্রধান বঙ্গবীর কাদের সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন দলের জেএসডি’র সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, মো. সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি