বুধবার ২১ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » মির্জা ফখরুল বেহায়া, তারেক রহমান দুর্নীতিবাজ : মেজর (অবঃ) দেলোয়ার



মির্জা ফখরুল বেহায়া, তারেক রহমান দুর্নীতিবাজ : মেজর (অবঃ) দেলোয়ার


বাংলা নিউজ ব্যাংক :
16.03.2021

নিউজ ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নির্লজ্জ বলে অভিহিত করেছেন বিএনপি সমর্থিত তথাকথিত ফেসবুক ব্লগার অবসরপ্রাপ্ত মেজর দেলোয়ার হোসেন। তার নিজস্ব ফেসবুক পেইজে স্ট্যাটাস দিয়ে লিখেছেন, ফখরুল সাহেবের লজ্জা থাকা উচিত। বিগত ১০ বছর যাবৎ মহাসচিব আছেন, অথচ দলের জন্য কিছুই করতে পারলেন না। এরপরও মহাসচিব থাকা বেহায়ার পর্যায়ে পড়ে।

১৫ই মার্চ সোমবার তার ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, সংসদ নির্বাচনের ২ বছর অতিক্রান্ত হতে চললো। অথচ বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা ছাড়া কোনো কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে পারলো না। উল্টো তারা সংসদে গেলেন। মির্জা ফখরুলের আচরণে মনে হচ্ছে বিএনপি আওয়ামী লীগের ‘বি টিম’।

এদিকে বিএনপির চরম ভক্ত মেজর (অবঃ) দেলোয়ার হঠাৎ করে মির্জা ফখরুলের উপর ক্ষিপ্ত মনোভাব প্রকাশ করার কারণ বুঝতে পারছেন না কেউই। তবে রাজনৈতিক মহলের গুঞ্জন চলছে, ব্যক্তি আক্রোশ থেকেই হয়তো মেজর (অবঃ) দেলোয়ার এমন করছেন।

এদিকে একই স্ট্যাটাসে মেজর (অবঃ) দেলোয়ার তারেক রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর দুর্নীতি নিয়ে বক্তব্য দেয়ায় আরও বেশি সমালোচনার মুখে পড়েছেন। মেজর (অবঃ) দেলোয়ার লিখেন, বিএনপির অধঃপতন হয়েছে কিছু নেতা ও নেতৃত্বের জন্য। ক্ষমতায় থাকাকালীন সময়ে তারেক রহমান ও কোকো সম্পর্কে যেসব তথ্য প্রকাশ পেয়েছে সেগুলো পর্যালোচনা করলেই বিএনপির প্রতি ভক্তি উঠে যাবে।

মেজর (অবঃ) দেলোয়ার মির্জা ফখরুলের প্রসঙ্গ টেনে বলেন, সবকিছুর জন্য উনার লজ্জা হওয়া উচিৎ। এই আয়োজনে উনি থাকলে ভালো হতো। উনি আসলে বলবেন আমি বলেছি- উনার লজ্জা হওয়া উচিৎ। পরিস্থিতি বিবেচনায় মনে হচ্ছে বিএনপির নেতৃত্বের কাছে নতুন করে আশা করার কিছুই নেই। সব শেষ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি