রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » জাইমার আগে বিএনপির দায়িত্ব নিতে চান হিরো আলম



জাইমার আগে বিএনপির দায়িত্ব নিতে চান হিরো আলম


বাংলা নিউজ ব্যাংক :
16.03.2021

নিউজ ডেস্ক: বিএনপির দায়িত্ব নিতে চেয়ে রাজনীতিতে নতুন গুঞ্জনের জন্ম দিয়েছেন বিশিষ্ট অভিনেতা ও অনলাইনে জনপ্রিয় ব্যক্তিত্ব হিরো আলম। ১৫ মার্চ হিরো আলম একটি ফেসবুক লাইভে বলেছিলেন, তারেক রহমানের মেয়ে জাইমা রহমান বিএনপির দায়িত্ব না নিলে, খালেদা-তারেকের অবর্তমানে বিএনপি ও ২০ দলীয় জোটকে নেতৃত্ব দিতে চান তিনি।

এদিকে, হিরো আলমের এমন কথায় বিএনপি ও ২০ দলীয় জোটের অনেকেই নাখোশ হয়েছেন। এ প্রসঙ্গে ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশ খেলাফতে মজলিসের এক নেতা বলেন, বিএনপির বর্তমান দুরবস্থার সুযোগ সবাই নিতে চাইছে। যে কেউই এসে বিএনপির প্রধান হইতে চাইছেন। যদি হিরো আলম দলের প্রধান হবার দাবি করতে পারেন, তবে নাসির হোসেনের বৌ তামিমা তাম্মিও বিএনপির প্রধান হতে পারবে। এছাড়া ৪২ সাইজের সাইনাই কি দোষ করেছে? হিরো আলম বিএনপির দায়িত্ব নিলে তারেক রহমান কি লন্ডনে বসে কলা খাবেন?

এ বিষয়ে হিরো আলমের কাছে জানতে চাই তিনি বলেন, বিএনপি নেতারা নেতৃত্ব দানে ব্যর্থ হয়েছে। আমি ২০১৮ সালের নির্বাচনে এমপি প্রার্থী হয়েছিলাম। আমি রাজনীতি বুঝি। তাই প্রয়োজনে বিএনপির হাল ধরব, এতে লজ্জার কিছু নেই।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে হিরো আলম আরো বলেন, হয় আপনারা ঠিক মতো নেতৃত্ব দেন। না হয় আমাদের নেতৃত্ব মেনে নিন। কথা দিলাম, একজন ডিস ব্যবসায়ী হিসেবে বিএনপির সকল নেতার বাসায় ফ্রি ডিস এন্টেনা পাঠিয়ে দেবো।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি