বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১



বিএনপিকে সৎ উপদেশ দিয়ে বিপদে ডা. জাফরুল্লাহ


বাংলা নিউজ ব্যাংক :
21.03.2021

নিউজ ডেস্ক: সৎ উপদেশ দিয়ে বিএনপির চোখের বালিতে পরিণত হয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। বিএনপিপন্থী বুদ্ধিজীবী হিসেবে পরিচিত ডা. জাফরুল্লাহকে এখন নানাভাবে কলঙ্কিত করছেন দলটির স্বার্থান্বেষী নেতারা।

সূত্র বলছে, ছয় মাস আগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে পদত্যাগ করতে বলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। এছাড়া ১৯৭১ সালে দেশবিরোধী ভূমিকা পালনের জন্য জামায়াতকে জনসম্মুখে ক্ষমা চাইতে বলে ক্ষোভের মুখে পড়েন তিনি।

বিএনপির এক শীর্ষ নেতা বলেন, ঐক্যফ্রন্ট গঠনের শুরু থেকে নানা বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে বিএনপি-জামায়াতকে দেশবাসীর সামনে লাঞ্ছিত করছেন জাফরুল্লাহ। তিনি একটি মহলের এজেন্ট হিসেবে কাজ করছেন।

তিনি আরো বলেন, ২০ দলীয় জোটকে দুর্বল করার পাঁয়তারা করছেন ডা. জাফরুল্লাহ। তিনি নির্দিষ্ট দলের এজেন্ট অথবা একজন মানসিক রোগী।

বিএনপির অপর এক নেতা বলেন, ড. কামালের মতো জাফরুল্লাহ চৌধুরী বিএনপি-জামায়াতকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন। ড. কামালের মন জয় করতে মনগড়া কথাবার্তা বলেন তিনি। মূলত ২০ দলীয় জোটকে দুর্বল করতে এবং ঐক্যফ্রন্ট তথা ড. কামালকে শক্তিশালী করতে ডা. জাফরুল্লাহ পরিকল্পনা মাফিক কাজ করছেন। এজন্য বিএনপির চোখের বালিতে পরিণত হয়েছেন তিনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি