বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১



বিএনপির অসুস্থ নেতাদের খবর নিচ্ছেন না কেউ


বাংলা নিউজ ব্যাংক :
24.03.2021

বিএনপির অসুস্থ নেতা

নিউজ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্যসহ বেশ কয়েকজন নেতা সম্প্রতি অসুস্থ হয়ে পড়েছেন। তাদের মধ্যে কেউ কেউ কোভিড-১৯ আক্রান্ত।

এই মুহূর্তে অসুস্থ হয়ে রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন নবী খান সোহেল, গাইবান্ধা জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদ ও বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম।

বিএনপির অসুস্থ নেতারা কেমন আছেন- এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খানের কাছে জানতে চাওয়া হয়। তিনি জানান, এখনো কারো খোঁজ নেয়ার সময় করতে পারিনি। তবে সময় পেলে খবর নিয়ে অবশ্যই জানাবো।

এ বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, অনেকেই খরচের ভয়ে খবর নিতে চান না। এটি দুঃখজনক। আমাদের উচিত টাকা পয়সার ঊর্ধ্বে গিয়ে মানবিকতাকে স্থান দেয়া।

অতঃপর গয়েশ্বর চন্দ্র রায়ের কাছে অসুস্থ নেতাদের খবর জানতে চাইলে তিনি কোনো উত্তর না দিয়ে এক সপ্তাহ পর যোগাযোগ করতে বলেন।

তবে বাংলা নিউজ ব্যাংকের পক্ষ থেকে বিএনপির অসুস্থ নেতাদের শরীরের ব্যাপারে জানতে চেষ্টা করা হয়। জানা যায়, বিএনপি স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ইউনাইটেড হাসপাতালে কোভিড আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার ইউনাইটেড হাসপাতালে সিসিইউতে রয়েছেন। শারীরিক অবস্থা অপরিবর্তিত। বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গাইবান্ধা জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদ ইউনাইটেড হাসপাতালে কোভিড আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন। এছাড়াও বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজজামান সেলিম কিছুটা সুস্থ হয়েছেন।

উক্ত তথ্য নেতাদের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে। এসময় তারা জানান বিএনপির পক্ষ থেকে সিনিয়র কোনো নেতাই অসুস্থ নেতাদের সঙ্গে যোগাযোগ করেননি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি