বুধবার ২১ এপ্রিল ২০২১



দেশকে ধ্বংস করতে শিশুদের ব্যবহার করছে হেফাজত


বাংলা নিউজ ব্যাংক :
29.03.2021

নিউজ ডেস্ক : দেশকে কুরুক্ষেত্রে তৈরি করতে ২৬ তারিখ সকাল থেকেই মাঠে নামে জঙ্গির বেশধারী সংগঠন হেফাজতে ইসলাম। তবে ২৮ তারিখে এসে ধ্বংসাত্মক খেলার সর্বোচ্চ সীমা অতিক্রম করলো হেফাজত। দেশের বিভিন্ন স্থানে পুলিশের ওপর আক্রমণ পুলিশ ফাঁড়িতে অগ্নিসংযোগ এমনকি বেশ কয়েকটি স্থানে আইনশৃঙ্খলা কর্মীদের গুরুতর আহত করে হেফাজতে ইসলাম। আর এসব কাজে ব্যবহার করা হচ্ছে কোমলমতি শিশুদের। যাদের অধিকাংশের বয়স ১২ থেকে ১৫ এর মধ্যে।

সরেজমিনে ঘুরে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করা গেছে। হেফাজতের তাণ্ডব চলাকালীন সময়ে কথা হয়, ব্রাহ্মণবাড়িয়া হেফাজত নিয়ন্ত্রিত রহিমিয়া কাসেমুল উলুম মাদ্রাসার ১৩ বছর শিক্ষার্থী আবু আল রহমানের সঙ্গে। কেন তিনি এতো কম বয়সে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর ইটপাটকেল ছুঁড়ছেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি এতো কিছু জানি না, আমাদের বড় হুজুর বলেছে, এমনটি করলে নাজাত পাওয়া যাওয়া যাবে। আমি আল্লাহ সুবানাহু ওতাআলার সান্নিধ্য ও নাজাত পাবার জন্য এমনটি করছি।

কোমলমতি শিশুদের সঙ্গে এমন আচরণ যৌক্তিক কিনা তা জানতে কথা হয় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে। তিনি বলেন, বিষয়টি অমানবিক। তারা ছোট ছোট শিশুদের ব্রেইন ওয়াশ করে অপকর্মে লিপ্ত করছে। এটি মানবতা বিরোধী অপরাধের পর্যায়ে পড়ে। যারা এই ন্যক্কারজনক ঘটনা ঘটাচ্ছে তাদের বিচারের আওতায় আনা উচিত।

উল্লেখ্য, এ বিষয়ে হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী ও সাধারণ সম্পাদক মামুনুল হকের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তারা কোনো কথা বলতে রাজি হননি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি