মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » Lead 2 » তারেকের মন রাখতে বাস পোড়ানোর ষড়যন্ত্র করেন নিপুণ রায়



তারেকের মন রাখতে বাস পোড়ানোর ষড়যন্ত্র করেন নিপুণ রায়


বাংলা নিউজ ব্যাংক :
29.03.2021

নিউজ ডেস্ক : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়কে রোববার (২৮ মার্চ) দুপুরের গ্রেপ্তার করেছে র‍্যাব। তিনি নাশকতার ষড়যন্ত্র করেছিলেন বলে র‍্যাবের দাবি।

র‍্যাব জানায়, বাংলাদেশে হেফাজতের দেয়া হরতালকে কেন্দ্র করে আরমানসহ আরও অনেককে বাসে আগুন লাগাতে নির্দেশ দেন নিপুণ রায়। আর এ কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে খুশি করতেই বাসে আগুন লাগানোর নির্দেশ দেন নিপুণ রায়। বিএনপির নারী কেন্দ্রিক রাজনীতিতে হাই প্রোফাইল ব্যাকগ্রাউন্ড থাকা সত্ত্বেও সর্বদা অবহেলিত নিপুণ রায়। যেখানে নারী নেতৃত্বের মধ্যে শ্যামা ওবায়েদ, রুমিন ফারহানা থাকেন বিএনপির গুড বুকে। যেখানে মাঠের রাজনীতিতে একটিভ থাকার পরেও নিপুণ রায়কে মূল্যায়ন করা হয় না। আর এ কারণে বিএনপির গুড বুকে যায়গা পেতে তিনি আরমানসহ একাধিক সন্ত্রাসীকে বাসে আগুন লাগাতে নির্দেশ দেন।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে বিএনপির এক সিনিয়র নেতা বলেন, বিএনপির গুড বুক বলতে কিছু নেই। যে নারী তারেক রহমানের সঙ্গে ভালো সে থাকে বিএনপির গুড বুকে। রুমিন আর শ্যামা ওবায়েদ পালাক্রমে তারেক রহমানের সঙ্গে দিন রাত কাটিয়ে তাকে তৃপ্তি দিয়ে গুড বুকে ঠাই পেয়েছে। যেখানে নিপুণ রায়ের বাবা ও শ্বশুর বিএনপির বড় নেতা হওয়ায় তারেক রহমান নিপুণের দিকে মুখ দিতে পারেনি। তাই ইচ্ছে থাকার পরেও তারেক রহমানকে তৃপ্তি দিয়ে পারেনি নিপুণ। আর এ কারণে বিএনপির গুড বুকে নেই নিপুণ রায়। কিন্তু নিপুণের খুব ইচ্ছা তারেক রহমানের গুড বুকে থাকা। আর এই কারণেই বাসে আগুন দেবার পরিকল্পনা।

উল্লেখ্য, বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীর মেয়ে এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ হওয়া সত্ত্বেও নিপুণ রায় বিএনপির কোনো গুরুত্বপূর্ণ পদে নেই।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি