বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » রিজভীর শারীরিক অবস্থার অবনতি, আনন্দে আত্মহারা ফখরুল



রিজভীর শারীরিক অবস্থার অবনতি, আনন্দে আত্মহারা ফখরুল


বাংলা নিউজ ব্যাংক :
02.04.2021

নিউজ ডেস্ক: রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি ঘটেছে। অক্সিজেন লেভেল কমে যাওয়ায় বর্তমানে তার অক্সিজেন সাপোর্ট লাগছে। সূত্র বলছে, এখবর শুনে বিএনপিতে তার প্রতিদ্বন্দ্বী মির্জা ফখরুল পথের কাটা দূর হচ্ছে বলে মন্তব্য করেছেন।

দলীয় সূত্র বলছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার নিজস্ব শক্তি ভারি করতে ফখরুলকে সরিয়ে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে মহাসচিব করার সিদ্ধান্ত নিয়েছিলেন। আর এজন্য বর্তমান মহাসচিব মির্জা ফখরুল প্রচণ্ডভাবে রিজভীর ওপর বিরক্ত ছিলেন। তাই রিজভী করোনা আক্রান্ত হলে তিনি দলীয় কর্মীদের সামনেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

এর আগে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে তার শারীরিক অবস্থা স্থিতিশিল ছিল। তবে হঠাৎ শারীরিক অবস্থা অবনতি হওয়ায় পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার।

গত ১৬ মার্চ করোনা পজিটিভ হওয়ার পর ১৭ মার্চ থেকে তিনি স্কয়ার হাসপাতালের কোভিড ইউনিটে ১৩০৫ নম্বর কেবিনে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

বুধবার (৩১ মার্চ) তার তৃতীয় দফায় করোনা পরীক্ষা করা হয়। তৃতীয়বারের রিপোর্টেও তার করোনা ‘পজিটিভ’ এসেছে বলে জানিয়েছেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি