বুধবার ২১ এপ্রিল ২০২১



এক লাখ মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ


বাংলা নিউজ ব্যাংক :
05.04.2021

নিউজ ডেস্ক: মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। গত কয়েকদিনে ত্রাণ উপ-কমিটির পক্ষ থেকে এক লাখ সার্জিক্যাল মাস্ক ও বিভিন্ন ধরনের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত কয়েকদিনে গোপালগঞ্জ শহর, টুঙ্গিপাড়া, কোটালিপাড়া, খুলনা জেলা, ময়মনসিংহ জেলা, সুনামগঞ্জের শাল্লায়, রংপুরের পীরগঞ্জ, রংপুর বিভাগীয় শহর, সাতক্ষীরার কলারোয়া, ঢাকার আজিমপুর এতিমখানা, ফরাশগঞ্জের অরফানেজ সোসাইটি, তেজগাঁওয়ের বটমলি অরফানেজ হোমস, সবুজবাগস্থ ঢাকা বৌদ্ধরাজিক মহাবিহারে করোনা ভাইরাসের বিরুদ্ধে সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে প্রায় এক লাখ উন্নতমানের সার্জিক্যাল মাস্ক, কাপড়ের মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও এসব স্থানে বিশেষ ধরনের কেমিক্যালযুক্ত এন্টিসেপটিক সাবানও বিতরণ করা হয়।

সুজিত রায় নন্দী আরো বলেন, দেশের সবাইকে মাস্ক ব্যবহার করার জন্য প্রতিনিয়ত সচেতন করছেন আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা। এরই পরিপ্রেক্ষিতে তার পক্ষ থেকে এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশনায় আমাদের করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি