বুধবার ২১ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » other important » ‘করোনা মোকাবিলায় মানুষের পাশে থাকবে স্বেচ্ছাসেবক লীগ’



‘করোনা মোকাবিলায় মানুষের পাশে থাকবে স্বেচ্ছাসেবক লীগ’


বাংলা নিউজ ব্যাংক :
07.04.2021

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, করোনার ভয়াবহ দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সাধারণ মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এর আগেও স্বেচ্ছাসেবক লীগ করোনা পরিস্থিতিসহ যেকোনো দুর্যোগকালীন মুহূর্তে সাধারণ মানুষের পাশে থেকে সাহায্য-সহযোগিতা করেছে।

মঙ্গলবার রাজধানীর কলাবাগান মাঠে করোনা প্রকোপ বেড়ে যাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, স্বাধীন বাংলাদেশে ও প্রিয় মাতৃভূমিতে কোনো অপশক্তির জায়গা হবে না। কোনো অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বলেন, যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বিশৃঙ্খলা করে, জ্বালাও-পোড়াও করে, রেললাইন উপড়ে ফেলে, মানুষের বাড়িঘরে আগুন দিয়েছে তারা হানাদার বাহিনীর চেয়েও জঘন্য। এ অপশক্তির বিরুদ্ধে দেশবাসীকে সজাগ ও ঐক্যবদ্ধ থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বাহাউদ্দিন নাছিম আরো বলেন, আমাদের প্রিয় মাতৃভূমি, স্বাধীন বাংলাদেশে কোনো অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনো অপশক্তিকেই আমরা ছেড়ে দেব না। সব প্রগতিশীল শক্তি, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ধর্মব্যবসায়ী, অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি বলেন, সম্প্রতি হেফাজত ইসলামসহ স্বাধীনতা বিরোধীরা যেভাবে ষড়যন্ত্র করছে, স্বেচ্ছাসেবক লীগ সে সব ষড়যন্ত্রের মোকাবিলা করার জন্য শেখ হাসিনার পাশে থাকবে এবং এ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, আব্দুল আলিম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আ ফ ম মাহবুবুল হাসান, দফতর সম্পাদক আব্দুল আজিম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুলসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতারা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি