মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » নিমফোম্যানিয়া রোগে আক্রান্ত রফিকুল ইসলাম মাদানি



নিমফোম্যানিয়া রোগে আক্রান্ত রফিকুল ইসলাম মাদানি


বাংলা নিউজ ব্যাংক :
08.04.2021

নিউজ ডেস্ক : ইসলামিক বক্তব্য দিয়ে পেট চালানো বক্তা রফিকুল ইসলাম মাদানিকে আটক করার পর থেকে বেরিয়ে আসছে একের একের পর অজানা তথ্য। সম্প্রতি রফিকুল সাহেবের গোপন বৌ এবং মোবাইলে মিঞা খলিফার ভিডিও দেখার খবর চাউর হবার পর জানা গেল তিনি নিমফোম্যানিয়া বা স্যাটেরিয়াসিস রোগে আক্রান্ত।

এ প্রসঙ্গে এক যৌন বিশেষজ্ঞের সঙ্গে কথা বলে জানা যায়, নিমফোম্যানিয়ায় আক্রান্ত রোগীরা অস্বাভাবিক মাত্রায় শারীরিক চাহিদা পূরণের জন্য একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এমনকি এই রোগের কারণে স্বামী থাকা কালেও তার অনুপস্থিতে একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন অনেক নারী। ঠিক একই কারণে সুযোগ পেলেই একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন অনেক পুরুষ। তাই ধারনা করা যায়, নিমফোম্যানিয়া রোগে আক্রান্ত হওয়ায় রফিকুল ইসলাম মাদানি একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

এ বিষয়ে রফিকুল ইসলাম মাদানির ঘনিষ্ঠজনের সঙ্গে কথা বলে জানা যায়, হুজুর সাহেব নিজের কথিত স্ত্রী ছাড়া অন্য কারো সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছে কিনা সে বিষয়ে তাদের কোনো ধারণা নেই। তবে মাদ্রাসায় পড়া অবস্থায় রফিকুল হুজুরের ওপর বড় হুজুরদের কু নজর ছিলো। বড় হুজুররা প্রায় সময় তাকে তেল মালিশের জন্য ডেকে নিয়ে গিয়ে আদর সোহাগ করতো। তবে মাদ্রাসা পড়া শেষে রফিকুল ইসলাম মাদানি কোনো বড় হুজুরের তেল মালিশ করেননি। কিভাবে হুজুর হঠাৎ করে নিমফোম্যানিয়া রোগে আক্রান্ত হলেন, সে বিষয়ে কিছুই জানি না।

এদিকে রফিকুল ইসলাম মাদানির বর্তমান অবস্থা আগের চেয়ে ভালো জানিয়ে চিকিৎসকরা বলেন, মূলত মাদ্রাসায় পড়া অবস্থায় তার ওপর বিকৃত যৌনাচার হয়। যার পরে তার শরীরে উক্ত রোগ বাসা বাধে। তবে তিনি এখন আগের চেয়ে অনেক ভালো আছেন। খুব শিগগির সুস্থ হয়ে যাবে বলে ধারনা করছি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি