মঙ্গলবার ১১ মে ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » নুরুর বিরুদ্ধে এবার দলের ভেতর থেকেই অর্থ আত্মসাতের অভিযোগ! (ভিডিও)



নুরুর বিরুদ্ধে এবার দলের ভেতর থেকেই অর্থ আত্মসাতের অভিযোগ! (ভিডিও)


বাংলা নিউজ ব্যাংক :
26.04.2021

ডেস্ক রিপোর্ট: সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোতে ওস্তাদ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে এবার অর্থ আত্মসাতের অভিযোগ দিল নিজ সংগঠনের গোপালগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের সাংস্কৃতিক সম্পাদক। সম্পতি ফেসবুকের মাধ্যমে এক ভিডিও বার্তায় তিনি এ অভিযোগ করেন।

ভিডিও বার্তায় তিনি বলেন, ব্যবসার নামে ফারুক হাসান কর্তৃক অর্থ আত্মসাত, লিখিতভাবে রাশেদ-নুরকে ৪ মাস আগে জানালেও কোন সুরাহা হয়নি! টাকা দেবার নাম করে কয়েকবার গোপালগঞ্জ থেকে ঢাকা নিয়ে গিয়ে উল্টো তাকে হয়রানি করা হয়েছে। এবং নুরু ও ফারুক তাকে দুনিয়া থেকে সরিয়ে দেয়ারও হুমকি দিয়েছে!

সূত্র বলছে, নিজেকে লাইমলাইটে নিয়ে আসতে ঢাকসুর কথিত এই ছাত্রনেতা নিত্য নতুন নাটক সাজাতে অভ্যস্ত। মোদি ও মামুনুল হক ইস্যুকে পুঁজি করে নুুরু ব্যাপক কুরাজনীতির আশ্রয় নিয়েছে বলেও জানা যায়। সহিংসতা সৃষ্টির জন্য দলের গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের নাম ভাঙিয়ে কথিত এই ছাত্রনেতা কালেকশন করেছেন কোটি কোটি টাকা। এবার সেসব টাকার ভাগ বাটোয়ারা নিয়ে দলে সৃষ্টি হয়েছে হট্টগোল প্রকাশ্যে এসে গেছে। অনৈতিক ব্যবসার জন্য এসব টাকা ব্যবহার করা হতো এমন অভিযোগ এর আগেও চাউর হয়েছিল। এবার গোপালগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের সাংস্কৃতিক সম্পাদক সেই রকম এক প্রতারণামূলক ব্যবসার গোমর ফাঁস করে দিলেন।

গোপালগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের সাংস্কৃতিক সম্পাদক বলেন, আমার কাছ থেকে ব্যবসার কথা বলে ২৫ হাজার টাকা নিয়ে মেরে দিয়েছে নুরু ও ফারুক। আপনারা এসব চোর-বাটপার থেকে দূরে থাকবেন। এদের থেকে সাবধানে থাকবেন। আমাকে ক্ষতিপূরণসহ টাকা ফেরত না দিলে কিছুদিনের ভেতরই আইনের আশ্রয় নেবো।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-

https://www.facebook.com/watch/?v=724563278238564

 



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি