মঙ্গলবার ১১ মে ২০২১



খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই বিএনপির


বাংলা নিউজ ব্যাংক :
02.05.2021

নিউজ ডেস্ক : খালেদা জিয়াকে দুনিয়া থেকে সরিয়ে দিতে সরকার নতুন ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার পহেলা মে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। এদিকে রিজভী আহমেদের এমন অভিযোগের কড়া সমালোচনা করেছেন ক্ষমতাসীন দলের দুজন রাজনীতিবিদ। গুরুতর অপরাধের কারণে আইনি প্রক্রিয়ায় পরাস্ত বিএনপি নেতারা ভিন্ন কৌশলে বেগম জিয়াকে মুক্ত করতে মিথ্যাচার করছেন বলেও মনে করেন তারা।

এই বিষয়ে তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি যে মিথ্যাচারী ও গুজবকারীদের দল সেটি আবারও প্রমাণ করলেন রিজভী আহমেদ। খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হলো তার পুত্রবধূর কারণে। কারণ তার পুত্রবধূ তাকে ভ্যাক্সিন নিতে নিষেধ করেছে। আর আওয়ামী লীগ খালেদা জিয়াকে সুস্থ করে তুলল। আর বিএনপি এখনো আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলছে। অথচ যেই জোবায়দা রহমানের কারণে খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হলো, সেই বিষয়ে কিছু বলছে না।

তিনি আরো বলেন, বিশেষজ্ঞদের পরামর্শে বিএনপি নেত্রীকে সুচিকিৎসা দেয়া হচ্ছে। বিএসএমএমইউ’তে ব্যয়বহুল বেসরকারি হাসপাতালগুলোর চেয়ে ভালো চিকিৎসা দেয়া হয়। তাই বেসরকারি হাসপাতালে চিকিৎসার নামে বিএনপি যে দাবি করছে তা কেবল রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, রিজভী আহমেদরা কথায় কথায় বেগম জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দেন। বয়স বাড়লে তো মানুষের শারীরিক সমস্যা হবেই, এটা স্বাভাবিক প্রক্রিয়া। এরপরও আওয়ামী লীগ কতোটা যত্নবান হলে তাকে করোনা থেকে সুস্থ করে তুলেছে। আজকে বেগম জিয়ার অসুস্থতার নামে মিথ্যাচার করছে বিএনপি। অথচ অন্যায়-অপকর্ম করার সময় কোথায় ছিল তাদের জেল-জরিমানার ভয়?

তিনি আরো বলেন, বেগম জিয়ার মুক্তি বিচার বিভাগের সিদ্ধান্তের উপর নির্ভরশীল। বিএনপির আইনজীবীরা অলস ও বুদ্ধিহীন তাই জামিনের ব্যবস্থা করতে পারছেন না। আদালত ও রাজপথে পরাস্ত বিএনপি এখন মিথ্যাচার করে বেগম জিয়াকে মুক্ত করতে ব্যস্ত হয়ে পড়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি