মঙ্গলবার ১১ মে ২০২১



ময়মনসিংহে দুই হেফাজত নেতা গ্রেফতার


বাংলা নিউজ ব্যাংক :
03.05.2021

নিউজ ডেস্ক: রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও নাশকতার অভিযোগে হেফাজত ইসলামের দুই নেতাকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। তারা হলেন- দলটির সাবেক সহ-সভাপতি ও ইত্তেফাকুল উলামার সভাপতি মাওলানা খালেদ সাইফুল্লহ সাদী (৬৪) এবং ইত্তেফাকুল উলামা ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হককে (৫২) গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (২ মে) বিকেলে সদর উপজেলার মাইজবাড়ি ও নগরীর দুধ মহাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ময়মনসিংহে গত ২৮ মার্চ হরতালে নগরীর চড়পাড়া মোড়ে পুলিশ বক্স ভাঙচুর, বাসে আগুনসহ পুলিশের ওপর হামলার অভিযোগে কোতোয়ালি মডেল থানার এসআই কাশেম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। এছাড়াও তাদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে নতুন করে মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশ।

ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, হরতালের নামে নাশকতা, পুলিশ বক্স ভাঙচুর ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হওয়ায় দুই হেফাজত নেতাকে গ্রেফতার করা হয়েছে। তারা রাষ্ট্রবিরোধী সন্ত্রাসী কর্মকাণ্ডের পরিকল্পনা করছিলেন।

পূর্বের মামলায় গ্রেফতার দেখানো হলেও সন্ত্রাসবিরোধী আইনে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। সোমবার রিমান্ড চেয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি