মঙ্গলবার ১১ মে ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » দ্বিতীয় স্ত্রীর পর এবার মামুনুলের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছে তৃতীয় স্ত্রী



দ্বিতীয় স্ত্রীর পর এবার মামুনুলের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছে তৃতীয় স্ত্রী


বাংলা নিউজ ব্যাংক :
03.05.2021

মামুনুল হকের দ্বিতীয় কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা ইতিমধ্যে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। এখন তার তৃতীয় স্ত্রী জান্নাতুল ফেরদৌস লিপি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। তার মামলার প্রক্রিয়া চলছে বলে গণমাধ্যমকে জানিয়েছে আইন প্রয়োগকারী সংস্থা। মামুনুল হকের এই তৃতীয় স্ত্রীর কথা কেউ জানতো না।

উল্লেখ যে, হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের রয়েল রিসোর্টে একজন নারীকে নিয়ে স্থানীয় জনগণের হাতে ধীত হন। ওই সময় তিনি দাবি করেন যে ওই নারী তার বিবাহিত দ্বিতীয় স্ত্রী। পরবর্তীতে জানা যায় যে, জান্নাত আরা ওরফে ঝর্ণা তার দ্বিতীয় স্ত্রী নন, তার রক্ষিতা মাত্র। পরে ঝর্ণা সম্প্রতি গত শুক্রবার (৩০ এপ্রিল) তার বিরুদ্ধে মামলা করেছেন এবং সে মামলায় তিনি মামুনুল হকের বিরুদ্ধে প্রতারণা, মিথ্যা আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক এবং ধর্ষণের অভিযোগ এনেছেন। ঝর্ণার অভিযোগটি তদন্ত করা হচ্ছে।

এই অভিযোগের রেশ কাটতে না কাটতেই মামুনুল হকের তৃতীয় স্ত্রী জান্নাতুল ফেরদৌস লিপি একই অভিযোগে মামলা করতে যাচ্ছেন বলে জানা গেছে।

মামুনুল হকের দ্বিতীয় স্ত্রীর কেলেঙ্কারি ফাঁস হওয়ার পর জানা যায়, মামুনুল হক আরেকটি কবুল করা স্ত্রী রয়েছে তিনি হলেন জান্নাতুল ফেরদৌস লিপি। তিনি মোহাম্মদপুরে থাকেন। তৃতীয় স্ত্রী দাবি করা হলেও তাকে বিয়ের ক্ষেত্রে মামুনুল হক কোন কাবিন করেননি। কাবিন ছাড়া মামুনুলের এরকম আর কতজন স্ত্রী আছেন সেটি নিয়ে অবশ্য হেফাজতের মধ্যে নানারকম বিতর্ক আছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি