বৃহস্পতিবার ১৭ জুন ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » খালেদাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ করলেন শিল্পী আসিফ



খালেদাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ করলেন শিল্পী আসিফ


বাংলা নিউজ ব্যাংক :
07.05.2021

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে ব্যঙ্গ করে শিল্পী আসিফ আকবর।

এক সময় সক্রিয়ভাবে বিএনপির সঙ্গে যুক্ত ছিলেন শিল্পী আসিফ আকবর। কিন্তু ২০১১ সালের ৩১ জানুয়ারি কেন্দ্রীয় নেতাদের সামনে হামলার শিকার হয় শিল্পী আসিফ। ওই হামলার জেরে দায়েরকৃত মামলা তুলে নিতে কেন্দ্রের চাপের প্রতিবাদে বিএনপি থেকে পদত্যাগ করেন। তবে তখন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে কোনো ইতিবাচক পদক্ষেপ না পেয়েই হয় আজ হয়তো তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হাসপাতালে চিকিৎসাধীন থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি ছবি পোষ্ট করেন আসিফ। সেই পোষ্টে খালেদাকে নিয়ে ব্যঙ্গ করে একটা ক্যাপশন দেন।

তিনি সেখানে লেখেন:

ওরে নাটকবাজ,

শতাব্দীর সেরা নির্লজ্জ, নিকৃষ্ট মিথ্যাবাদী, ভণ্ড, প্রতারক, প্রতিশোধ পরায়ণ সাইকোপ্যাথ, মাফিয়া-লুটেরাদের পৃষ্ঠপোষক, সাবেক

নাটকবাজ প্রাইম মনস্টারের কাছে আমার প্রশ্ন বিদেশে পালানোর জন্য অসুস্থ রোগীর মতো এতো নাটক করার কি দরকার? অসভ্যতার সীমা থাকা উচিত।

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্টটি ভাইরাল হতে শুরু করলে কিছুক্ষণের মধ্যেই সেটি ডিলেট করে খালেদা জিয়ার সাথে জনসভায় নিজে উপস্থিত থাকা একটা ছবি দিয়ে সুস্থতা কামনা করে নতুন পোষ্ট দেন।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ ধরার পর গত ১১ এপ্রিল থেকে গুলশানের ভাড়া বাসা ফিরোজায় থেকে ব্যক্তিগত চিকিৎসক টিমের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছিলেন খালেদা জিয়া। ১৪ দিন পর আবার পরীক্ষা করা হলে তখনো তার করোনাভাইরাস ‘পজিটিভ’ আসে।

এরপর স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৭ এপ্রিল রাতে তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। চেস্টের সিটি স্ক্যান ও কয়েকটি পরীক্ষার পর সেই রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে সিসিইউতে আছেন খালেদা জিয়া।

৭৬ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রীর শরীরে করোনা পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেওয়ার কথা জানিয়েছেন চিকিৎসকরা। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার তোড়জোড় চলছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি