শুক্রবার ১৮ জুন ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » বাংলাদেশে নতুন নাশকতার পরিকল্পনা তারেকের



বাংলাদেশে নতুন নাশকতার পরিকল্পনা তারেকের


বাংলা নিউজ ব্যাংক :
08.05.2021

নিউজ ডেস্ক: দেশ ধ্বংসে একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে বিএনপি। এবার বিশ্বের দরবারে বাংলাদেশকে বিব্রত করে ব্যর্থ রাষ্ট্র হিসেবে তুলে ধরতে লন্ডনে বসে একাধিক বিধ্বংসী পরিকল্পনা করছেন বিএনপি নেতা তারেক রহমান। নতুন করে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদে পৃষ্ঠপোষকতা ও রাজনৈতিক বিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে দেশে অস্থিরতা ছড়িয়ে দিতে মাস্টারপ্ল্যান করছেন লন্ডনে পলাতক বিএনপির এই নেতা।

বাংলাদেশ বিরোধী কুচক্রী মহলের সহায়তা পেলে তারেকের নির্দেশে বিএনপি-জামায়াত নেতারা মাঠে নেমে পড়বেন। তারেকের বার্তায় করোনা ইস্যুকে কাজে লাগিয়ে সরকারকে বিব্রত করতে শ্রমিক অসন্তোষ, পরিবহন সেক্টরে বিশৃঙ্খলা, আইএস- এর হামলার হুমকির নামে রাজনীতিতে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে বেগম জিয়ার মুক্তিতে সরকারকে বাধ্য করতে বিধ্বংসী এই মিশনে নামবে বিএনপি-জামায়াত। লন্ডনের কিংস্টন এলাকার একজন বাঙালি কমিউনিটির নেতার মাধ্যমে বিএনপি-জামায়াতের দেশবিরোধী এমন মিশনের ব্যাপারে জানা গেছে।

লন্ডনের কিংস্টন এলাকার বাঙালি কমিউনিটি নেতা আব্দুল মজিদ তালুকদারের মারফতে জানা যায়, ৭ মে রাতে তারেক স্থানীয় বিএনপি নেতাদের নিয়ে স্থানীয় কিং প্যালেস হোটেলে ইফতার পরবর্তী গোপন বৈঠককালে এমন ষড়যন্ত্রের বিষয়ে আলোচনা হয়।

মজিদ বলেন, উক্ত হোটেলে একটি অনুষ্ঠানে আমিও উপস্থিত ছিলাম। তারেক রহমানকে দেখে আমি গোপনে তাদের কথাবার্তা শুনে হতবাক হয়েছি। জানতে পারলাম, সরকারকে দেশে ও বিদেশে চাপে রাখতে নতুন করে জঙ্গি হামলা, চোরাগোপ্তা হামলা, শ্রমিক অসন্তোষ, পরিবহন খাতে বিশৃঙ্খলা সৃষ্টির পরিকল্পনা রয়েছে বিএনপির। এই পরিকল্পনায় বিএনপির বিদেশি মিত্রদের সহায়তা চেয়েছেন তারেক।

তিনি আরো বলেন, শুনেছি-বেগম জিয়াকে মুক্ত করতে শেষ চেষ্টাটুকু করতে চান তারেক। সেজন্য ঢাকায় তিনজন সিনিয়র নেতাকেও জানানো হয়েছে। ওইসব নেতারা অর্থ, অস্ত্র যোগানের পাশাপাশি রাজনৈতিক উসকানিও দেবেন। সুযোগ বুঝে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা বিশৃঙ্খলাকারীদের সঙ্গে মাঠে নেমে দেশকে অচল করে দেবেন। তাতে সরকারের উপর দেশি ও আন্তর্জাতিক চাপ বাড়বে এবং সরকার বাধ্য হয়ে বেগম জিয়াকে মুক্তি দেবে।

আব্দুল মজিদ তাই বাংলাদেশের দেশপ্রেমিক জনতাকে বিএনপি-জামায়াতের নোংরা রাজনীতির বিষয়ে সচেতন থাকার জন্য অনুরোধ করেছেন। ঘৃণ্য রাজনৈতিক উদ্দেশ্য পূরণে দেশবাসীকে জিম্মি করার পরিকল্পনা নস্যাৎ করে দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষেরও দৃষ্টি আকর্ষণ করেছেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি