শুক্রবার ১৮ জুন ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » তারেকর ওপর ক্ষুব্ধ খালেদা, নারাজ লন্ডনে চিকিৎসা নিতে



তারেকর ওপর ক্ষুব্ধ খালেদা, নারাজ লন্ডনে চিকিৎসা নিতে


বাংলা নিউজ ব্যাংক :
09.05.2021

নিউজ ডেস্ক: ২৭ এপ্রিল রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তির পর সেখানেই তার চিকিৎসা চলছে। পাশাপাশি আরও উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়ার আবেদন করেছে তার পরিবার। ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে এ ব্যাপারে ইতিবাচক অবস্থানের কথা জানানো হয়েছে।

তবে পরিবার ও দলের পক্ষ থেকে চলছে লন্ডনে ছেলের কাছে যাওয়ার প্রস্তুতি। কিন্তু খালেদা লন্ডনে যেতে চান না। ছেলে তারেক রহমানের উপর রাগ-ক্ষোভ রয়েছে তার।

বিশ্বস্ত সূত্রে পাওয়া তথ্যমতে, পারিবারের সদস্যদের সঙ্গে আলাপকালে খালেদা বলেছেন, ‘পিনুর (তারেক রহমান) কারণে আজ আমার এই অবস্থা। আমার দল বিএনপি নিয়ে মানুষ হাসাহাসি করে। পিনু’র ‘হাওয়া ভবন’ আর ‘দুর্নীতি’র কারণেই দলের ভিতর এত ভাঙ্গন’।

সূত্রে আরো জানা যায়, নিজের মা’কে দেখতে না আসায়, ছেলে তারেক রহমানের উপর রাগ রয়েছে খালেদার। তার ভাই কোকোর মৃত্যুর সময়ও তারেক আসেনি জেল খাটার ভয়ে।

খুব দুঃখ করে খালেদা বলেছেন, ‘আমি আমার শেষ জীবনে রাজনীতির জন্য দলের জন্য জেল খাটি আর আমার সুস্থ-সামর্থ্য ছেলে আয়েসি জীবন যাপন করছে’।

বিএনপির লন্ডনের নেতারা বলছেন, খালেদা জিয়া লন্ডনে তার পুত্র তারেক রহমানের পরিবারের সঙ্গে থাকতে ও সেখানেই চিকিৎসা নিতে পছন্দ করছেন না। কিন্তু পরিবার ও দলের সিনিয়র নেতাদের পছন্দ লন্ডন। শুনেছি তার ছেলের উপর নাকি খুব বিরক্ত ম্যাডাম।

এ ছাড়া করোনা ভাইরাসের কারণে লন্ডনে বাংলাদেশ থে‌কে আস‌লে ১৪ দি‌নের আবাসিক কোয়া‌রেন্টাইনের নিয়ম চালু থাকায় আপাতত তৃতীয় কোনও দে‌শে চেকআপ করাতে পারেন তিনি।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৬ জুলাই চিকিৎসার জন্য লন্ডন যান খালেদা জিয়া। সেখান থেকে এক মাসের মধ্যেই ফেরার কথা থাকলেও দেশে ফিরতে দেরি হয়। ওই বছর ১৮ অক্টোবর দেশে ফেরেন তিনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি