বৃহস্পতিবার ১৭ জুন ২০২১
  • প্রচ্ছদ » Lead 4 » দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র হচ্ছে



দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র হচ্ছে


বাংলা নিউজ ব্যাংক :
12.05.2021

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে কিছু মানুষ ষড়যন্ত্র করছে। তাদের উদ্দেশ্য হচ্ছে দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যাওয়া। তারা দেশ ও জনগণ চায় না, ক্ষমতা চায়। সম্প্রতি রাজধানীর উত্তরায় এক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, করোনার মধ্যে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে। এ মুহূর্তে কোনো রাজনীতি নয়, রাজনীতি হলো মানুষের জীবন বাঁচানো। তিনি বিএনপিকে সরকারের বিরুদ্ধে অন্ধ সমালোচনা না করে মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, রাজনীতি করতেই খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে চায় বিএনপি। খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে বিএনপি। কোন দেশে নেবে বা কোন ক্যাটাগরিতে চিকিৎসা করাবে, এর কিছুই প্রকাশ করছে না বিএনপি।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি দেশের মানুষের জন্য রাজনীতি করে না। তারা ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি করে। বিএনপি ক্ষমতায় গেলে লুটপাট আর দুর্নীতি করে। বিএনপির হাতে দেশের মানুষ নিরাপদ নয়। এজন্য দেশের মানুষ বিএনপিকে চায় না। তাদের সবকিছু থেকে প্রত্যাখ্যান করেছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি ও ঢাকা ১৮ আসনের এমপি হাবিব হাসানসহ স্থানীয় নেতাকর্মীরা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি