বৃহস্পতিবার ১৭ জুন ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » ‘শেখ হাসিনার বিরুদ্ধে অপশক্তিগুলো নতুন করে ষড়যন্ত্র করছে’



‘শেখ হাসিনার বিরুদ্ধে অপশক্তিগুলো নতুন করে ষড়যন্ত্র করছে’


বাংলা নিউজ ব্যাংক :
14.05.2021

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, সোহরাওয়ার্দী উদ্যানকে ঘিরে মাস্টারপ্ল্যান বাস্তবায়ন হচ্ছে। এরই মধ্যে জরুরি প্রয়োজনে কয়েকটি গাছ কাটায় সরকারবিরোধী শক্তিরা সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে নতুন ষড়যন্ত্র শুরু করেছে।

বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে বিভিন্ন পেশার মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসএম কামাল বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে অপশক্তিগুলো আবার নতুন করে ষড়যন্ত্র করছে। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা মানে দেশের অগ্রযাত্রার বিরুদ্ধে ষড়যন্ত্র করা। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করা মানে দেশের গণতন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করা।

হেফাজত নিয়ে এসএম কামাল বলেন, হেফাজতে ইসলাম নামে একটি সংগঠনকে দাঁড় করিয়েছে বিএনপি ও জামায়াতে ইসলামী। আসলে তারা ইসলামের হেফাজতকারী না। বিএনপি ও জামায়াতে ইসলামী বাবুনগরী-মামুনুল হকদের সামনে রেখে তাণ্ডব তৈরির চেষ্টা করেছে। আমাদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে প্রশ্নবিদ্ধ এবং ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে চেয়েছে। দেশের স্বাধীনতার সার্বভৌমত্বের প্রতীক বঙ্গবন্ধুর ভাস্কর্যের ওপর হামলা করে আমাদের হৃদয়ে আঘাত করেছে।

আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, সোহরাওয়ার্দী উদ্যানকে ঘিরে শেখ হাসিনার মাস্টারপ্ল্যান বাস্তবায়নের জন্য সেখানে দু-একটি গাছ কাটা হতে পারে। কিন্তু শেখ হাসিনা বিপরীতে এক হাজার নতুন গাছ রোপণের নির্দেশ দিয়েছেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাসসহ ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্যরা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি