শুক্রবার ১৮ জুন ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » আঙ্গুল ফুলে কলা গাছ: রোজিনা-মনিরুল দম্পতি



আঙ্গুল ফুলে কলা গাছ: রোজিনা-মনিরুল দম্পতি


বাংলা নিউজ ব্যাংক :
22.05.2021

নিউজ ডেস্ক: সাংবাদিক রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম মিঠু একজন পাকা টেন্ডারবাজ। টেন্ডার বাণিজ্য করার জন্য সচিবালয়ে যাতায়াত থাকায় সেসময়ই তার সাথে রোজিনা ইসলামের পরিচয় হয় এবং একসময় তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এবং পরবর্তীতে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

সাংবাদিক রোজিনা ইসলাম শুরু থেকেই অনুসন্ধানী সাংবাদিক হিসেবে সচিবালয়ে কাজ করে আসছিলেন। রোজিনা ইসলাম সচিবালয়ে সাংবাদিক হিসেবে কাজ করার সুবাদে এবং বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে তার পরিচয় থাকার কারণে স্বামী মনিরুল ইসলাম তাকে ব্যবহার করে বিভিন্ন মন্ত্রণালয়ের ঠিকাদারি কাজ হাতিয়ে নেন। এভাবে শূন্য হাতে বরিশাল হতে ঢাকায় গমনকারী মনিরুল ইসলাম ব্যাপক টাকা পয়সার মালিক হন।

অপরদিকে সাংবাদিক রোজিনা এসেছেন হতদরিদ্র পরিবার থেকে। তার বাবা-চাচারা ছিলেন কৃষক ও বর্গা চাষি। তারা অর্থ কষ্টে দিনাতিপাত করেছেন।

কিন্তু হলুদ সাংবাদিকতা ও টেন্ডারবাজি করে এখন রোজিনা-মনিরুল দম্পতি অঢেল সম্পত্তির মালিক হয়েছেন। গত বছর অর্থাৎ ২০২০ সালের শুরুর দিকে বানারীপাড়া উপজেলায় রোজিনা ইসলাম হেলিকপ্টারে করে এসেছিলেন বলে জানা যায়।

ঢাকায় করেছেন ফ্ল্যাট-প্লট ও গাড়ি। যা থেকে অনুমান করা যায় রোজিনা-মনিরুল দম্পতি আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছেন। দুদকের অনুসন্ধান এখন সময়ের দাবি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি