বৃহস্পতিবার ১৭ জুন ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » জেলের মাছ ছিনিয়ে নেওয়ার অভিযোগ জেলা যুবদলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে



জেলের মাছ ছিনিয়ে নেওয়ার অভিযোগ জেলা যুবদলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে


বাংলা নিউজ ব্যাংক :
03.06.2021

নিউজ ডেস্ক: পিকনিকে গিয়ে জেলের মাছ ছিনিয়ে নেওয়ার অভিযোগে সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চুকে প্রধান আসামি করে প্রায় ৪৫-৫০ জনের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মামলার অভিযোগ দায়ের করা হয়েছে।

বুধবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের ফুললবাড়ী চর এলাকার রফিকুল ইসলাম নামে এক জেলে সদর থানায় তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, ১ জুন দুপুর ২টার সময় বঙ্গবন্ধু সেতুর দক্ষিণ পাশে ফুলবাড়ী চরের কাছে যমুনা নদীতে মাছ ধরছিলাম। এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চুসহ ৪৫-৫০ জন আমাদের ১০-১২ কেজি বিভিন্ন প্রজাতির মাছ যার মূল্য প্রায় ৬-৭ হাজার টাকা, তা ছিনিয়ে নেয়। মাছের দামের টাকা চাইলে আসামিরা আমাদের মারপিট, লাথি ও কিলঘুষি মেরে তিন হাজার টাকা মাটিতে ফেলে দিয়ে চলে যায়। মাছের দাম ৬-৭ টাকা বললে, তারা দলের পরিচয় দিয়ে মাছের দাম চাওয়ার সাধ মিটাইয়া দেবে বলে হুমকি দেয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, মাছের দাম কম দেওয়া নিয়ে যুবদল নেতার বিরুদ্ধে এক জেলে লিখিতি অভিযোগ দিয়েছেন। এরআগেও এই নেতার বিরুদ্ধে ছিনতাই ও ধর্ষণের অভিযোগ ছিলো।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা বলেন, আমাদের এই কমিটিকে বার বার প্রশ্ন বিদ্ধ করছে আমার সাধারণ সম্পাদক। তিনি কেন্দ্রীয় সদস্য হওয়ায় আমরা কিছু বলতে পারি না।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি