শুক্রবার ২৫ জুন ২০২১



জেলা ছাত্রদলের সভাপতিসহ ৭ নেতাকর্মী গ্রেফতার


বাংলা নিউজ ব্যাংক :
05.06.2021

অস্ত্র, বিস্ফোরক ও নাশকতার মামলায় জয়পুরহাট জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানসহ ছাত্রদলের সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৩ জুন) রাতে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- জয়পুরহাট জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান (৩৪), জয়পুরহাট সরকারি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব পিয়াস আহমেদ পৃথিবী (২৬), ছাত্রনেতা আসফাকুর রহমান পাপন (৩১), আতিকুর রহমান সোহাগ (৩৪), হাসান আহমেদ রঞ্জু (২৬), সোহরাব ইসলাম (২০) ও শাহরিয়ার কবির তামিম (১৯)।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান জানান, চলতি বছরের ১৩ জানুয়ারি দুপুর ১টার দিকে জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক সাবেক অধ্যক্ষ শামছুল হকের বাসা সংলগ্ন একটি টিনশেড ঘরে নাশকতার উদ্দেশে অভিযুক্তরা অস্ত্র ও বিস্ফোরক নিয়ে অবস্থান করছিলেন। তারা সেদিন থানা এলাকায় নাশকতার পরিকল্পনা করছিলেন।

ওইদিন ঘটনাস্থল থেকে চারটি ককটেল, ১০টি পেট্রোল বোমা, একটি চাপাতি, তিনটি রামদা, একটি কুড়াল, ১৩টি লাঠি, দু’টি জিআই পাইপ ও আটটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ জুন) বিকেলে জয়পুরহাট শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি আলমগীর জাহান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি