শুক্রবার ২৫ জুন ২০২১
  • প্রচ্ছদ » Lead 2 » আবার বিদেশ যাবার আবেদন খালেদার, ফখরুলের আশায় গুড়েবালি



আবার বিদেশ যাবার আবেদন খালেদার, ফখরুলের আশায় গুড়েবালি


বাংলা নিউজ ব্যাংক :
06.06.2021

নিউজ ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বুক আশা নিয়ে অপেক্ষায় রয়েছেন- বেগম খালেদা জিয়া দ্রুত সুস্থ হয়ে বিএনপির নেতৃত্ব দেবেন। দলীয় নেতাকর্মীদেরও উৎসাহ দিয়ে যাচ্ছেন। ফখরুলের সঙ্গে আশায় আছেন দলের অনেক নেতাকর্মীরাও। কিন্তু সেই আশায় জল ঢেলে বিদেশ পাড়ি জমানোর প্রস্তুতি নিচ্চেন বেগম জিয়া।

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় ৩ জুন সিসিইউ থেকে সাধারণ কেবিনে নেওয়া হয়েছে। এরইমধ্যে বিদেশ যাওয়ার জন্য পুনরায় আবেদন করার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জিয়া পরিবারের একাধিক সদস্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তার পরিবারের সদস্যরা বলছেন, খালেদা জিয়ার গতবারের আবেদন নাকচ করা হয়েছিল মূলত তিনি লন্ডন যেতে পারেন এই শঙ্কা থেকে। লন্ডনে তারেক রহমান অবস্থান করছেন। খালেদা জিয়া লন্ডনে গেলে তারেক রহমান সেখানে সরকারবিরোধী নানারকম ষড়যন্ত্র শুরু করবেন এবং রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি করবেন, এরকম তথ্যের ভিত্তিতেই শেষ পর্যন্ত সরকার খালেদা জিয়াকে বিদেশে যেতে অনুমতি দেননি বলে বেগম জিয়ার পরিবারের সদস্যরা মনে করছেন।

সূত্রে জানা গেছে, এবারের আবেদনে বেগম জিয়া ছয় মাসের উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে চান মর্মে আবেদনে উল্লেখ করতে যাচ্ছেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি